মাধ্যমিকে স্কুলের সেরা, মেধাবৃত্তি প্রদান জাতীয় সড়ক কর্তৃপক্ষের

150

গাজোল: মাধ্যমিকে স্কুলের সেরা ছাত্র-ছাত্রীদের উৎসাহ দিতে বৃহস্পতিবার জাতীয় সড়ক কর্তৃপক্ষের তরফে বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। গাজোল টোল প্লাজা সংলগ্ন এলাকায় আয়োজিত ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সড়ক কর্তৃপক্ষের প্রজেক্ট ডিরেক্টর(মালদা) দিনেশ কুমার হানসারিয়া, ডিএসপি ট্রাফিক বিপুল বন্দ্যোপাধ্যায় সহ বিভিন্ন স্কুলের শিক্ষক এবং বিশিষ্টজনেরা।

এদিনের অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের হাতে তুলে দেওয়া হয় ১০ হাজার টাকার চেক। একইসঙ্গে দেওয়া হয় শংসাপত্র এবং একটি করে চারা গাছ। জাতীয় সড়ক কর্তৃপক্ষের কাছ থেকে এধরনের উপহার পেয়ে খুশি ছাত্রছাত্রীরা। এদিনের অনুষ্ঠানের মধ্য দিয়ে ফারাক্কা থেকে রায়গঞ্জ পর্যন্ত এলাকার জাতীয় সড়কের ধারে অবস্থিত বিভিন্ন স্কুলগুলির মাধ্যমিক ছাত্র-ছাত্রীদের এই বৃত্তি প্রদান করা হয়।

- Advertisement -

ডিএসপি ট্রাফিক বিপুল বন্দ্যোপাধ্যায় জানান, মাধ্যমিকে স্কুলে সেরা পড়ুয়াদের সম্মাননা জ্ঞাপন করা হল। তাদের উৎসাহ দিতে বৃত্তি প্রদান করা হয়। প্রজেক্ট ম্যানেজার মনোজ তিওয়ারি জানান, সিএসআর অ্যাক্টিভিটির মধ্য দিয়ে প্রায় ৩০ জন ছাত্রছাত্রীকে ১০ হাজার টাকা করে বৃত্তি প্রদান করলাম। পড়ুয়াদের উৎসাহ প্রদান করাই আমাদের মূল লক্ষ্য।