হাসপাতালে সাইকেল চোর, তদন্তে পুলিশ

66

রায়গঞ্জ: রায়গঞ্জ মেডিকেল কলেজের কোভিড ওয়ার্ডের বাইরে থেকে সাইকেল চুরির ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে। বুধবার রাত্রে এক স্বাস্থ্যকর্মীর সাইকেল চুরি হয়ে যায়। রায়গঞ্জ মেডিকেল কলেজ কর্তৃপক্ষকে এই বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ করেছেন থানায়। রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নোডাল অফিসার বিপ্লব হালদার বলেন, ‘সাইকেল চুরির ঘটনায় রায়গঞ্জ থানা পুলিশ তদন্ত করছে।‘

সূত্রের খবর অনুযায়ী,  রায়গঞ্জ মেডিকেল কলেজের বিভিন্ন ক্যাম্পাসে দীর্ঘদিন ধরেই এইরকম চুরির ঘটনা ঘটছে। একমাসে প্রায় ২২ থেকে ২৩ টি সাইকেল চুরি গিয়েছে। বারবার পুলিশে অভিযোগ জানানো পর গ্রেপ্তার করা হয়  অভিযুক্তদের। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি। সাইকেল চুরির ঘটনা চলতেই থেকেছে মেডিকেলে।

- Advertisement -

কোভিড হাসপাতালের স্বাস্থ্যকর্মী শিবপ্রসাদ ঘোষাল বলেন, ‘হাসপাতালের কোভিড ওয়ার্ডের  মূল ফটকের পাশে নতুন সাইকেল রেখেছিলাম। রাত নটার সময় ওয়ার্ড থেকে বেরিয়ে দেখি সাইকেলটি উধাও। পুলিশে অভিযোগ জানানো হয়েছে।‘  ঘটনার তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ। একের পর এক সাইকেল চুরির ঘটনায় রীতিমতো উদ্বিগ্ন মেডিকেল কলেজ কর্তৃপক্ষ।