দুয়ারে সরকার শিবিরে বড় বিপত্তি, জানুন কী হল

344
মালদা

পুরাতন মালদা ও ওদলাবাড়ি: দুয়ারে সরকার শিবিরে মহিলাদের হুড়োহুড়িতে বড় ধরনের বিপত্তি ঘটল। পুরাতন মালদার সাহাপুর হাই স্কুলে ভিড়ের চাপে ধাক্কাধাক্কিতে মহিলাদের উপর আছড়ে পড়লেন মহিলারা। বুধবার এই ঘটনায় প্রায় ১০ জনের বেশি মহিলা অসুস্থ হয়ে পড়েন। কার্যত অচেতন হয়ে পড়েন কয়েকজন মহিলা। অসুস্থদের মালদা থানার পুলিশ এবং সিভিক ভলান্টিয়ার্সরা উদ্ধার করে স্থানীয় মৌলপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। মূলত, লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পে মহিলারা নাম লেখাতে গিয়ে এই হুড়োহুড়ি শুরু হয়। ভোর থেকে স্কুলের বাইরে লাইনে দাঁড়ান প্রচুর মহিলা। ক্যাম্প শুরু হওয়ার আগেই হাজারেরও বেশি মহিলার ভিড় জমে যায় সেখানে। স্কুলের দরজা খুলতেই হুড়োহুড়িতে অসুস্থ হন অনেকেই। পরবর্তীতে মালদা থানার বাড়তি পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে।

দুয়ারে সরকার শিবিরে বড় বিপত্তি, জানুন কী হল| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India
ওদলাবাড়ি

অন্যদিকে, দ্বিতীয় দফায় দুয়ারে সরকার শিবিরে ভিড় উপচে পড়ে ওদলাবাড়িতেও। স্থানীয় বিধানপল্লী প্রাথমিক বিদ্যালয়ে শিবিরটি আয়োজিত হয়। বৃষ্টি উপেক্ষা করে ভোর থেকেই সাধারন মানুষ শিবিরে ভিড় করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিদ্যালয় প্রাঙ্গন কার্যত জনসমুদ্রের চেহারা নেয়। করোনাবিধি না মেনে মাস্ক ছাড়াই গায়ে গায়ে ঘেঁষে দীর্ঘক্ষণ সকলকে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। মালের বিডিও পরিস্থিতি খতিয়ে দেখতে আসেন মালবাজারের বিডিও শুভজিৎ তিনি জানান ভিড় এড়াতে আগামী এক মাস ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় আরও ১০টি শিবির অনুষ্ঠিত হবে।

- Advertisement -