তৃণমূল-বিজেপি মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ভোটে জিততে চাইছে, তোপ বিমানের

74

কামাখ্যাগুড়ি: আলিপুরদুয়ার জেলার কামাখ্যাগুড়িতে বাম সংযুক্ত মোর্চার নির্বাচনি সভা থেকে তৃণমূল ও বিজেপিকে আক্রমণ করলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। তিনি এদিন অভিযোগ করেন, রাজ্য সরকার-কেন্দ্রীয় সরকার একই পথে চলছে। তৃণমূল-বিজেপি মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে এবারের নির্বাচন বৈতরণী পেরোনোর চেষ্টা করছে। রাজ্যের মানুষ এই ফন্দি বুঝে গিয়েছেন। তাদের পাতা ফাঁদে পা দেবেন না রাজ্যের মানুষ। তাই বিমানবাবুর আশা, এবারের নির্বাচনে বাম, কংগ্রেস ও আইএসএফ-এর সংযুক্ত মোর্চা জোটের পক্ষেই রায় দেবেন জনগণ।

সভায় বিমান বসু দাবি করেন, লক ডাউন ও পরবর্তী সময়ে গোটা দেশে ১৫ কোটি মানুষ কাজ হারিয়েছেন। অথচ তাঁদের জন্য বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা করেনি কেন্দ্র ও রাজ্য। রাজ্যে কোনও শিল্প নেই। দশ বছরে ছোট বড় কোনও শিল্প গড়ে ওঠেনি। বেকারত্ব বেড়েছে। অথচ বেকারদের পাশে সরকার নেই। সংযুক্ত মোর্চার সরকার গঠিত হলে সরকারি চাকরি, ছোটো ও মাঝারি শিল্পের মাধ্যমে বেকার ছেলেমেয়েদের কর্মসংস্থানের বন্দোবস্ত করা হবে।

- Advertisement -

এদিন কামাখ্যাগুড়িতে কুমারগ্রাম বিধানসভা আসনের সংযুক্ত মোর্চা মনোনীত আরএসপি প্রার্থী কিশোর মিঞ্জের সমর্থনে ওই সভা করেন বিমান। তিনি প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানান। নির্বাচনি সভায় উপস্থিত ছিলেন আরএসপির সম্পাদক মনোজ ভট্টাচার্য, প্রার্থী কিশোর মিঞ্জ প্রমুখ।