মোর্চার ফেসবুক পেজ থেকে সরানো হল বিনয়কে  

87

শিলিগুড়ি: গোর্খা জনমুক্তি মোর্চার (২)-এর অফিশিয়াল ফেসবুক পেজের টাইমলাইন থেকে সরিয়ে দেওয়া হল বিনয় তামাংয়ের ছবি। সোমবার রাতে টাইমলাইনে অনীত থাপার নতুন ছবি আপলোড করা হয়েছে। বিনয় মাঝ রাস্তায় তাঁকে ছেড়ে যাওয়ায় দুঃখ পেয়েছিলেন অনীত থাপা। তিনি প্রকাশ্যেই একাধিকবার বলেছেন সেকথা। কিন্তু অবশেষে বিনয়কে ছেঁটেই ফেললেন অনীত। তাঁর নির্দেশেই সোমবার গোর্খা জনমুক্তি মোর্চার অফিশিয়াল ফেসবুক পেজের টাইমলাইন থেকে বিনয় তামাংয়ের ছবি সরিয়ে দেওয়া হয়েছে। এখন সেখানে শুধুমাত্র অনীত থাপারই ছবি থাকবে বলে দলীয় সূত্রে জানা গিয়েছে।

২০০৭ সালে গোর্খা জনমুক্তি মোর্চা তৈরির পর থেকে বিমল গুরুংয়ের ছবি দেওয়া একটি অফিশিয়াল ফেসবুক পেজ ছিল। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় পাহাড়বাসীকে বিভিন্ন বার্তা দিতে বিমল এই ফেসবুক পেজকেই ব্যবহার করতেন। ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে বিমলের সঙ্গ ছাড়ার পর বিনয় তামাং, অনীত থাপা গোষ্ঠী নতুন করে একটি ফেসবুক পেজ খোলেন। সেখানে বর্তমানে ১৫ হাজারের বেশি ফলোয়ার রয়েছে। এই পেজের টাইমলাইনে প্রথম থেকেই বিনয় এবং অনীতের ছবি ছিল।

- Advertisement -

গত বৃহস্পতিবার বিনয় দল ছেড়েছেন। তারপরও অনীত থাপা ফেসবুক পেজ থেকে বিনয়ের ছবি না সরানোর নির্দেশ দিয়েছিলেন। তিনি এখনই এমন কোনও পরিবর্তন চান না বলে দলে বার্তা দিয়েছিলেন। কিন্তু পাঁচদিনের মাথায় অনীত সিদ্ধান্ত বদল করলেন। সোমবার রাতে বিনয় তামাংয়ের ছবি সরিয়ে শুধুমাত্র অনীত থাপার ছবি ফেসবুক পেজের টাইমলাইনে আপলোড করা হয়েছে। সেখানে অনীত লিখেছেন, ‘নিজের ওপর বিশ্বাস রাখো।‘