পূজারাকে অভিনব চ্যালেঞ্জ অশ্বীনের

নয়াদিল্লি: কেউ বলছেন, ক্রিজে আরও বেশি করে সময় কাটাও। আবার কারও চ্যালেঞ্জ, ইংল্যান্ড সিরিজে তুমি স্টেপ আউট করলে অর্ধেক গোঁফ কামিয়ে ফেলব। বার্থ ডে বয় চেতেশ্বর পূজারাকে এমনই শুভেচ্ছা বিরাট কোহলি, রবিচন্দ্রণ অশ্বীনদের।

ঐতিহাসিক অজি সফরের অন্যতম কান্ডারির তেত্রিশতম জন্মদিন। সাফল্যের রেশটাই ধরা পড়ল সকাল থেকে পূজারা-কে জানানো শুভেচ্ছার বহরে। স্পেশাল মন্তব্যটা বিরাটের, ‘শুভ জন্মদিন চেতেশ্বর। সুখ, শান্তি, সুস্থতার পাশাপাশি ক্রিজে আরও বেশি করে কাটাও, এই শুভেচ্ছাই জানাই। দারুণ একটা বছর তোমার অপেক্ষায়।’ বিসিসিআই আবার জন্মদিনের শুভেচ্ছাবার্তায় লড়াকু পূজারার কথা তুলে ধরেছে।
অন্যদিকে, ব্যাটিং কোচ বিক্রম রাঠৌরের সঙ্গে কথোপকথনে মজার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে অশ্বীন বলেন, অফস্পিনারকে মাথার ওপর দিয়ে কখনও মারতে দেখেছেন পূজারাকে? মইন আলিকে আসন্ন সিরিজে যদি স্টেপআউট করে ওভাবে মারতে পারে, তাহলে নিজের অর্ধেক গোঁফ কামিয়ে মাঠে নামব। পূজারার জন্য ওপেন চ্যালেঞ্জ রইল।

- Advertisement -

জবাবে রাঠৌরও মজার রেশ ধরে জানান, কাজ চলছে(পূজারার বিগহিট)। চেষ্টা করছি, ওকে অন্তত একবার মাথার ওপর দিয়ে শট খেলার জন্য রাজি করাতে। কিন্তু এখনও পর্যন্ত মানতে চাইছে না। এরজন্য ওর কাছে জুতসই কারণও রয়েছে। আশাকরি, তোমার চ্যালেঞ্জটা ও নেবে। তবে পূজারা শেষপর্যন্ত যে এটা করবেই, কোনও নিশ্চয়তা নেই।