প্রয়াত কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার অন্যতম কর্মকর্তা তথা তৃণমূল নেতা বিষ্ণুব্রত বর্মন

767

শিবশঙ্কর সূত্রধর, কোচবিহার: প্রয়াত কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার অন্যতম কর্মকর্তা বিষ্ণুব্রত বর্মন। বুধবার কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

সম্প্রতি শারীরিক অসুস্থতা নিয়ে কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালের ভর্তি হন বিষ্ণুব্রতবাবু। এরপর তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে শিলিগুড়িতে নিয়ে যাওয়া হয়। বেশকয়েকদিন সেখানে চিকিৎসার পর শিলিগুড়ি থেকে কলকাতায় নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হল না।

- Advertisement -

প্রসঙ্গত, বিষ্ণুব্রতবাবু গত বেশ কয়েক মাস তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতির দায়িত্বে ছিলেন। অবশ্য কয়েকদিন আগেই তাঁকে সেই দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। তাঁর প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে জেলার ক্রীড়া ও রাজনৈতিক মহলে। বিষ্ণুব্রতবাবুর প্রয়াণে শোক প্রকাশ করেছেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। তিনি বলেন, ‘আমরা ভীষণভাবে মর্মাহত।’ শিলিগুড়িতে চিকিৎসাধীন অবস্থায় বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও টেলিফোন মারফৎ তাঁর স্বাস্থ্যের খোঁজ নিয়েছিলেন।

প্রয়াত কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার অন্যতম কর্মকর্তা তথা তৃণমূল নেতা বিষ্ণুব্রত বর্মন| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

কোচবিহার তথা গোটা রাজ্যে ক্রীড়া ক্ষেত্রে অন্যতম ভূমিকা রেখেছিলেন বিষ্ণুব্রতবাবু। ক্রিকেটে তার পারদর্শিতা ছিল। দীর্ঘদিন কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার সম্পাদকের দায়িত্ব সামলিয়েছেন। সৌরভ গঙ্গোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত ক্রীড়াজগতের এই ব্যক্তিত্বের প্রয়াণে শোকের ছায়া কোচবিহারজুড়ে।