কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন বিশ্বজিৎ কুণ্ডু

168

বর্ধমান: দোরগোড়ায় রাজ্য বিধানসভা নির্বাচন। তার আগে কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন সদ্য তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু। শুক্রবার রাতেই বিশ্বজিত কুণ্ডুর পূর্ব বর্ধমানের কালনায় বাড়িতে পৌঁছে যায় কেন্দ্রীয় বাহিনী। এপ্রসঙ্গে বিশ্বজিৎ বাবুর দাবি, আবেদনের ভিত্তিতেই তিনি কেন্দ্রীয় নিরাপত্তা পেয়েছেন।

গত বছর ডিসেম্বরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা’র মেদিনীপুরে সভায় তৃণমূল ছেড়ে পদ্মশিবিরে যোগ দেন কালনার বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু। তিনি পদ্মশিবিরে যোগ দিতেই ক্ষোভের পারদ চড়ে কালনার তৃণমূল শিবিরে। পাশাপাশি হঠাৎ করে তাঁর এমন ভোলবদলে রাজ্য রাজনীতিতে আলোড়ন পড়ে যায়। বিধায়কের বিরুদ্ধে দুর্নীতির নানা অভিযোগ তুলে সরব হয়েছে শাসকদল। এই পরিস্থিতিতে কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন বিশ্বজিৎবাবু। যদিও তৃণমূল এটাকে ব্যঙ্গ করতে ছাড়েনি। তবে বিধায়ক এসবে আমল দিতে নারাজ।

- Advertisement -

বিশ্বজিৎ কুণ্ডু বলেন, ‘দলের নির্দেশে তিন সপ্তাহ আগে নিরাপত্তার জন্য আবেদন করেছিলাম। আর তারপরই শুক্রবার রাতে চারজনের সশস্ত্র একটি কেন্দ্রীয় বাহিনী আমার নিরাপত্তার জন্য কালনায় আসে।’ বিশ্বজিৎ কুণ্ডুর এই দাবিকে কটাক্ষ করে কালনার তৃণমূল নেতা নিউটন মজুমদার বলেন, ‘এই থেকেই প্রমাণিত হয় উনি কতটা দুর্নীতিগ্রস্ত। আর দুর্নীতি করেছেন বলেই উনি ভীত। মানুষের ভোটে জিতে মানুষের উন্নয়ন না করে উনি নিজের উন্নয়নে ব্যস্ত হয়ে পড়েছেন। তাই এখন ওঁনাকে কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী নিয়ে ঘুরতে হচ্ছে।’