মাথাভাঙ্গায় তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

638

মাথাভাঙ্গা: তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ উঠল বিজেপি সমর্থকের বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটে মাথাভাঙ্গা ১ ব্লকের হাজরাহাট ১ গ্রাম পঞ্চায়েতের বালাসি গ্রামে। এই নিয়ে রাজনৈতিক তরজা চরমে।

গতকাল রাতে স্বদেশ তালুকদার ও বিমল সরকারের জমি বিবাদকে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি হয়। জানা গিয়েছে, স্বদেশ তালুকদার একজন বিজেপি সমর্থক এবং বিমল সরকার একজন তৃণমূল কর্মী। মৃতের পরিবারের অভিযোগ, ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করা হয়। এই ঘটনায় বিমল সরকারের ভাই এবং এলাকার তৃণমূল কর্মী হিসেবে পরিচিত গণেশ সরকারের মৃত্যু হয়। অন্যদিকে, বিমল সরকার এবং তাঁর স্ত্রী গুরুতর আহত অবস্থায় কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

- Advertisement -

এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি পার্থপ্রতিম রায় সরাসরি বিজেপির দিকে আঙ্গুল তুলে বলেন, ‘বিজেপি ক্ষমতা দখলের জন্য নোংরা রাজনীতি করছে। বিমল সরকার দলের একজন সক্রিয় কর্মী। গতকাল রাতে বাড়িতে ধারালো অস্ত্র দিয়ে তাঁকে আক্রমণ করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। ঘটনায় একজন কর্মী মারা গিয়েছেন। দু’জন হাসপাতালে চিকিৎসাধীন।’ অন্যদিকে, বিজেপির মণ্ডল সভাপতি যোগেন্দ্র বর্মন জানান, ‘পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা। বিজেপির কেউ এই ঘটনার সঙ্গে জড়িত নেই। রাজনৈতিক ফায়দা নিতে চক্রান্ত করছে তৃণমূল।’ খবর পেয়ে গতকাল ঘটনাস্থলে পৌঁছায় মাথাভাঙ্গা থানার পুলিশ। ঘটনার তদন্ত চলছে।