বিজেপির বিরুদ্ধে তৃণমূলের কর্মাধ্যক্ষের গাড়ি ভাঙচুরের অভিযোগ, উত্তেজনা দিনহাটায়

1169

দিনহাটা: কোচবিহার জেলা পরিষদের কর্মাধ্যক্ষ নুর আলম হোসেনের গাড়ি ভাঙচুর ও তাঁকে প্রাণে মারার চেষ্টার অভিযোগকে ঘিরে নতুন করে উত্তেজনা ছড়ালো দিনহাটায়। এদিন বিকেলে বিজেপির কর্মসূচি ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছিল সিতাই ব্লক। সেখানে তৃণমূল-বিজেপি সংঘর্ষে ১০ জন জখম হন। এরপর সন্ধ্যায় তৃণমূলের কর্মাধ্যক্ষের গাড়ি ভাঙচুরকে কেন্দ্র ফের উত্তেজনা ছড়ায়।

কর্মাধ্যক্ষের গাড়ি ভাঙচুরের প্রতিবাদে শনিবার রাত ১০টা নাগাদ দিনহাটা থানার সামনে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। সেই বিক্ষোভে তাঁরা ‘সাংসদ নিশীথ প্রামাণিক হায় হায়’ স্লোগান দেন। তাঁদের বক্তব্য, পুলিশ ও প্রশাসন দোষীদের গ্রেপ্তার না করা পর্যন্ত বিক্ষোভ চলবে।

- Advertisement -

বিজেপির বিরুদ্ধে তৃণমূলের কর্মাধ্যক্ষের গাড়ি ভাঙচুরের অভিযোগ, উত্তেজনা দিনহাটায়| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

কর্মাধ্যক্ষ নুর আলম হোসেন জানান, তিনি দলীয় কাজে গোসানিমারীর দিকে যাচ্ছিলেন। সেসময় রাস্তায় বিজেপি কর্মীরা ধারালো অস্ত্র নিয়ে তাঁর গাড়ির ওপর চড়াও হন। গাড়ির কাঁচ ভেঙে দেওয়া হয়। তাঁকে মেরে ফেলারও চেষ্টা হয়। নুর আলম হোসেন এবিষয়ে দিনহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানান।তাঁর দাবি, বিজেপি নেতা সায়ন্তন বসু জেলায় আসার পর থেকে দিনহাটা মহকুমায় অশান্তির বাতাবরণ তৈরির চেষ্টা করছে বিজেপি। যদিও বিজেপির জেলা সম্পাদক সুদেব কর্মকার অভিযোগ অস্বীকার করে ঘটনাকে  তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বলে দাবি করেছেন।