নাগরাকাটা বিধানসভায় বিজেপি ও নির্দল প্রার্থীর বাক যুদ্ধ

34

মেটেলি: ভোট যত এগিয়ে আসছে ততই বাড়ছে রাজনৈতিক উত্তাপ। নাগরাকাটা বিধানসভার বিজেপি প্রার্থী পুনা ভেংরা ও নির্দল প্রার্থী রবার্ট মুন্ডার মধ্যে বাক যুদ্ধ শুরু হয়েছে। রবার্ট মুন্ডা এক সময় বিজেপির মেটেলি আপার মণ্ডল কমিটির সভাপতি ছিলেন। প্রার্থী ঘোষণার প্রাক মুহূর্ত পর্যন্ত তিনি বিজেপিতে ছিলেন। এবার বিজেপির তরফে রবার্ট মুন্ডা টিকিট না পেয়ে নির্দল প্রার্থী হিসেবে নমিনেশন জমা করে। ইতিমধ্যে, বিভিন্ন চা বাগানে তিনি প্রচারও শুরু করে দিয়েছেন।

বিজেপি প্রার্থী পুনা ভেংরা বলেন, ‘ও দল বিরোধী কাজ করছে। সম্পূর্ণ ব্যক্তিগত ভাবে তিনি নির্দল হিসেবে ভোটে লড়ার সিদ্ধান্ত নিয়েছে। এতে মানুষের উপকার হবে না। এতে বিজেপিতে কোনও প্রভাব পড়বে না। দল তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবে। তবে তাঁর এই নির্দল হিসাবে ভোটে লড়ার পিছনে তৃণমূলের চক্রান্ত থাকতে পারে বলে তিনি আশঙ্কা প্রকাশ করে।

- Advertisement -

নির্দল প্রার্থী রবার্ট মুন্ডা বলেন, ‘দীর্ঘদিন ধরে আমি বিজেপির সঙ্গে ছিলাম। দল আমাকে টিকিট না দিয়ে এক অযোগ্য ব্যক্তিকে দিয়েছে। টিকিট নিয়ে দুর্নীতি করেছে বিজেপি। আমি কারও চক্রান্তের শিকার হইনি। বিজেপি আমাকে নমিনেশন তুলে নেওয়ার জন্য ঘুষ দেওয়ার চেষ্টা করেছিল বলে তিনি অভিযোগ করেন।’