কৃষি আইনের সমর্থনে রায়গঞ্জে বিজেপির বাইক র‍্যালি

138

রায়গঞ্জ: কেন্দ্রের কৃষি আইনের সমর্থনে সোমবার রায়গঞ্জে বাইক র‍্যালি করল বিজেপি। রায়গঞ্জের ১১ নম্বর বিরঘই অঞ্চলের রুপাহার থেকে মিছিলটি শুরু হয়ে শহররের পাশাপাশি ১২ নম্বর বরুয়া, ১৩ নম্বর কমলাবাড়ি-১, ১৪ নম্বর কমলাবাড়ি-২, ৮ নম্বর বাহিন ও ১০ নম্বর মাড়াইকুড়া অঞ্চলের বিভিন্ন গ্রামীণ এলাকা পরিক্রমা শেষে ফের রায়গঞ্জে পৌঁছে শেষ হয় মিছিলটি। কয়েকশ বিজেপি কর্মী ও সমর্থক এদিনের বাইক মিছিলে অংশগ্রহণ করেন।

বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, কৃষি বিলের সমর্থনে কিষান সুরক্ষা যাত্রায় এদিন দলের কর্মীরা অংশ নিয়েছিলেন। কেন্দ্রের কৃষি আইন যে সাধারণ কৃষকদের পক্ষে আনা হয়েছে তা বোঝাতেই এই যাত্রা আমাদের। বাইক র‍্যালির পাশাপাশি কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে মুষ্টি চাল সংগ্রহ করা হয় এদিন। কৃষকদের সুরক্ষায় এদিন থেকে রায়গঞ্জে অভিযান শুরু হল।

- Advertisement -

আগামীতে প্রতিটি বিধানসভা এলাকায় এই অভিযান চলবে। এদিকে কেন্দ্রের কৃষি আইনের বিপক্ষে জোর কদমে আন্দোলনে নেমেছে বাম ও কংগ্রেস। জেলা জুড়ে প্রায় প্রতিদিনই কৃষি আইনের বিপক্ষে প্রচারে জোর প্রচার চলছে। বিজেপির অভিযোগ, কৃষকদের পাশে দাঁড়িয়ে কেন্দ্রের উপর চাপ সৃষ্টি করতে চাইছে এভাবে। এই অবস্থায় সাধারণ কৃষকদের মন পেতে পালটা কর্মসূচি নিয়েছে বিজেপি।