ভোটের মুখে করোনায় সংক্রামিত বিজেপি প্রার্থী

133

শিলিগুড়ি: ভোটের মুখে করোনায় সংক্রামিত হলেন মাটিগাড়া-নকশালবাড়ি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী আনন্দময় বর্মন। শুক্রবার কোভিড টেস্ট করে ওইদিন রাতেই পজিটিভ রিপোর্ট হাতে পান তিনি। তাঁর বক্তব্য, শারীরিক কোনও অসুস্থতা এবং উপসর্গ না থাকলেও তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় উপস্থিত থাকার জন্য সরকারি নির্দেশ মেনে আরটিপিসিআর টেস্ট করান। কিন্তু রিপোর্ট পজিটিভ আসায় সভায় থাকা সম্ভব হয়নি। ভোট প্রচারের সময় অসাবধানতার জন্য তিনি সংক্রামিত হয়েছেন বলে আনন্দময়বাবুর ধারণা।

শনিবার তিনি বলেন, ‘রিপোর্ট পাওয়ার পর থেকেই হোম আইসোলেশনে রয়েছি। গত কয়েকদিন যাঁরা আমার সঙ্গে ছিলেন বা সংস্পর্শে এসেছেন, তাঁদের সতর্কতার সঙ্গে বাড়িতে থাকতে বলছি। আশা করছি, দ্রুত সুস্থ হয়ে ফের জনতার কাছে ফিরতে পারব।‘ তিনদিন পর তিনি ফের টেস্ট করাবেন বলে জানান আনন্দময়বাবু।

- Advertisement -

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর সভার জন্য গত ৬ এপ্রিল কোভিড টেস্ট করিয়েছিলেন বিজেপির শিলিগুড়ি সাংগঠনিক জেলা কমিটির সহ সভাপতি সবিতাদেবী আগরওয়াল। তাঁর রিপোর্টও পজিটিভ এসেছিল। তবে দুদিনের মধ্যেই তিনি পরীক্ষা করে হাতে নেগেটিভ রিপোর্ট পান এবং শনিবার মোদির সভায় যোগ দেন।