ডায়মন্ডহারবারে আক্রান্ত বিজেপি প্রার্থী দীপক হালদার

86
সংগৃহীত ছবি

কলকাতা: প্রচারে বেড়িয়ে হামলার শিকার হলেন ডায়মন্ডহারবারের বিজেপি প্রার্থী দীপক হালদার। বর্তমানে তিনি ভর্তি রয়েছেন ডায়মন্ডহারবারের সুপার স্পোশালিটি হাসপাতালে। বুকে চোট পেয়েছেন তিনি। বিজেপির তরফে অভিযোগ তৃণমূলের কর্মী-সমর্থকরাই এই ঘটনা ঘটিয়েছেন।

জানা গিয়েছে, শুক্রবার সকালে ডায়মন্ড হারবার ১ নং ব্লকের হরিদেবপুর এলাকায় প্রচার করতে বেরিয়েছিলেন তিনি। অভিযোগ, সেখানেই আচমকা আক্রমণের মুখে পড়েন দীপকবাবু। তাঁর সঙ্গে আহত হয়েছেন দলের বেশ কিছু সমর্থকও। এরপরেই ঘটনার প্রতিবাদে ডায়মন্ডহারবারের হাসপাতাল মোড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবিতে আগুন লাগিয়েও চলে বিক্ষোভ। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বিশাল পুলিস বাহিনী।

- Advertisement -

উল্লেখ্য, ফেব্রুয়ারি মাসেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন ডায়মন্ড হারবারের দু’বারের বিধায়ক দীপক হালদার। আগামী ৬ এপ্রিল তৃতীয় দফায় ভোট ডায়মন্ড হারবারে। তার আগেই প্রচারে বেরিয়েছিলেন তিনি। সেখানেই তৃণমূল তাঁদের ওপর হামলা চালায় বলে অভিযোগ। যদিও বিজেপির সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃণমূল জানিয়েছে, গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই ওই ঘটনা ঘটেছে। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।