দলের অভ্যন্তরীণ অসন্তোষ ফাঁসিদেওয়া বিধানসভা কেন্দ্রে ভোটের ক্ষেত্রে কোনও প্রভাব ফেলবে না, দাবি বিজেপি প্রার্থীর

179

ফাঁসিদেওয়া, ২০ মার্চঃ বিজেপির প্রার্থী তালিকা প্রাকশ হওয়ার পর থেকেই বিভিন্ন জায়গায় প্রার্থীর নাম নিয়ে দলের অভ্যন্তরে ক্ষোভ-বিক্ষোভ চলছে। কোথাও প্রার্থীর নামে পড়ছে পোস্টার, আবার কোথাও পার্টি অফিস ভাঙচুর কিংবা প্রার্থীর ছবি জ্বালিয়ে দেওয়ার মতো ঘটনাও উঠে আসছে। এতেই রাজনৈতিক বিশ্লেষকরা বিজেপির ফল খারাপ হওয়ার আশঙ্কা করছেন। তবে এবারের নির্বাচনে এ ধরনের ঘটনা অন্তত ফাঁসিদেওয়া বিধানসভা কেন্দ্রে কোনও প্রভাব ফেলবে না বলেই দাবি করলেন বিজেপি প্রার্থী দূর্গা মুর্মু।

শনিবার বিধাননগর বাজারে একটি কালী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন প্রার্থী। এরপর সেখান থেকে স্থানীয় বাজার সহ বিধাননগরের বিভিন্ন এলাকা জন সংযোগ কর্মসূচি করেন। পরবর্তীতে ফাঁসিদেওয়া বিজেপির দলীয় কার্যালয় এসে কর্মীদের সঙ্গে কথা বলেন। প্রচারে বেরিয়ে স্থানীয় বাসিন্দাদের সঙ্গেও কথা বলেন। একইসঙ্গে ভোট চাইতে বেরোন। ফাঁসিদেওয়া গ্রামীণ হাসপাতাল সংলগ্ন এলাকায় মূলত বিভিন্ন ব্যবসায়ী এবং পথচলতি মানুষের সঙ্গে কথা বলেন দূর্গা মুর্মু।

- Advertisement -

কর্মসূচি শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি প্রার্থী বলেন, নানা জায়গায় বিজেপি প্রার্থীদের নিয়ে ক্ষোভ-বিক্ষোভ থাকলেও, ফাঁসিদেওয়া বিধানসভা কেন্দ্রের ক্ষেত্রে এমন কোনও ঘটনা ঘটেনি। ওই সমস্ত ঘটনা এই কেন্দ্রে বিজেপির ভোট পাওয়ার ক্ষেত্রে কোনও রকম প্রভাব ফেলবে না বলেই মনে করছি। তিনি আরও বলেন, চা শ্রমিক এবং এলাকার কৃষকদের উন্নয়নের কথা বলতেই মানুষের কাছে যাচ্ছি।