দলীয় কার্যালয়ের সামনে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার হুমকি বিজেপি প্রার্থীর

186

বর্ধমান: দলীয় কার্যালয়ের সামনে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করার হুমকি দিলেন বিজেপি প্রার্থী। পূর্ব বর্ধমানের গলসি বিধানসভা আসনের বিজেপি প্রার্থী তপন বাগদীর আত্মহত্যার হুমকি ঘিরে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। বিজেপি প্রার্থীর অভিযোগ, বিধানসভা আসনের জন্য প্রার্থী হিসেবে নাম ঘোষণার পরও তাঁকে মেনে নিতে পারছেন না জেলা নেতৃত্ব। প্রার্থীপদ থেকে সরে যাওয়ার জন্যে প্রতিনিয়ত তাঁকে চাপ দেওয়া হচ্ছে বলেও অভিযোগ তুলেছেন তিনি। এভাবে চাপ দেওয়া হলে তিনি গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করবেন বলেও হুমকি দেন।

শনিবার তপন বাগদী জানান, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব গলসি বিধানসভার প্রার্থী হিসাবে তাঁর নাম ঘোষণা করেছেন। তাঁর অভিযোগ, প্রার্থী হিসেবে তাঁকে মেনে নিতে পারছেন না জেলা বিজেপির সভাপতি অভিজিৎ তা ও বর্ধমান-দুর্গাপুর লোকসভার সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। জেলা বিজেপির সভাপতি ও সাংসদ প্রার্থীপদ থেকে সরে যাওয়ার জন্য তাঁকে চাপ সৃষ্টি করে চলেছেন বলে অভিযোগ করেন। তপন বাগদীর কথায়, প্রার্থীপদ থেকে তিনি কোনওভাবেই সরে দাঁড়াবেন না। চাপ সৃষ্টি করা হলে তিনি জেলা বিজেপি পার্টি অফিসের সামনে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করবেন বলে হুমকি দেন।

- Advertisement -

জেলা বিজেপির সভাপতি অভিজিৎ তা বলেন, ‘বিজেপির প্রার্থী নির্বাচনের সবটাই কেন্দ্রীয়ভাবে হয়। আমরা প্রার্থী ঠিক করার কেউ নই। মনে হয়, কোথাও ভুল বোঝাবুঝি হচ্ছে। ওইসব ঠিক হয়ে যাবে। আমি কথা বলে নেব।’

ভোটের মুখে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে আসায় স্বাভাবিকভাবেই উৎফুল্ল স্থানীয় তৃণমূল। এ প্রসঙ্গে তৃণমূলের রাজ্যের মুখপাত্র দেবু টুডু বলেন, ‘বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব নতুন কোনও ঘটনা নয়। এবার প্রার্থী নির্বাচন নিয়েও ওদের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে এল।’ আগামীদিনে রাজ্যবাসী এমন আরও নানা ঘটনার স্বাক্ষী থাকবেন বলে মন্তব্য করেন দেবু টুডু।