বহিরাগত ইস্যুতে মুখ খুললেন বিজেপি প্রার্থী

72

বালুরঘাট: প্রার্থী তালিকায় নাম উঠতেই বুধবার প্রথমবার বালুরঘাটের মাটিতে পা রাখলেন প্রখ্যাত অর্থনীতিবিদ অশোক লাহিড়ী। আসন্ন বিধানসভা নিরবাচনে বালুরঘাট আসনে তাঁকে প্রার্থী করা হয়েছে। প্রথমদিনেই প্রধান প্রতিপক্ষ তৃণমূলকে একহাত নিলেন বিজেপি প্রার্থী অশোকবাবু। বহিরাগত ইস্যুতে তাঁর সাফ বক্তব্য, এটা অদ্ভুৎ আলোচনা। তিনি বলেন, ‘ভারতবর্ষ পশ্চিমবঙ্গ ছাড়া হয় না, আর পশ্চিমবঙ্গ ছাড়া ভারতবর্ষ হয় না।

প্রার্থী হিসেবে বালুরঘাটের মাটি পা রাখতেই জোর নির্বাচনি প্রচারের ইঙ্গিত দিলেন তিনি। একইসঙ্গে, স্পষ্ট করলেন বালুরঘাটবাসী তাকে আপন করে নিলে শিক্ষা, স্বাস্থ্য পরিকাঠামো সহ একাধিক বিষয়ে জোর দেবেন তিনি। তাঁর কথায়, বালুরঘাটে কেন শিল্প হবে না? এখানে শিল্প না হওয়ার কোনও কারণ নেই বলেও তিনি মত প্রকাশ করেন।

- Advertisement -

ভোট প্রচারের প্রথমদিনেই বিজেপির প্রার্থীর দাবি স্পষ্ট করেন তিনি ভূমিপুত্র। অবিভক্ত দিনাজপুরে তাঁর মামাবাড়ি। যাতায়াতও ছিল সেই সুবাদে। এদিন তৃণমূলের খেলা হবে ইস্যুতে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিজেপি প্রার্থী অশোক লাহিড়ী বলেন, ‘খেলা হবে? কিসের খেলা হবে? নির্বাচন কোনও খেলা নয়। নির্বাচন গনতন্ত্রের পবিত্র অনুষ্ঠান।’