মদনের সঙ্গে বিজেপির সেলিব্রিটি প্রার্থী নৌকা বিহার নিয়ে কটাক্ষ তথাগতের

77

কলকাতা: ২০২১ সালের বাংলার বিধানসভা নির্বাচনের মহারণে জয়ী তৃণমূল কংগ্রেস। ২০০ আসনের স্বপ্ন দেখিয়েও যথারীতি স্বপ্নভঙ্গ বিজেপির। ‘সোনার বাংলা’ গড়তে গিয়ে প্রথমেই মুখ থুবড়ে পড়েছে গেরুয়া শিবির। এই নিয়ে যথারীতি ক্ষোভে ফেটে পড়েছেন বিজেপির উচ্চপদস্থ নেতৃত্ব। কাটাছেঁড়া শুরু হয়েছে দলের অন্দরে। নির্বাচনের প্রাক্কালে দিলীপ ঘোষ সরব হয়েছিলেন তারকা প্রার্থীদের নিয়ে। এবার এই তারকা প্রার্থীদের নিয়ে ট্যুইটারে মুখ খুললেন বিজেপি নেতা তথাগত রায়।

শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীদের নিয়ে প্রথম থেকেই ধন্দ্বে ছিল বিজেপির শীর্ষনেতৃত্ব। এরমধ্যেই তারকা প্রার্থীদের দোলের দিনের তৃণমূলের কামারহাটির প্রার্থী মদন মিত্রের সঙ্গে নৌকা বিহার করায় তা নিয়ে হইচই পরে যায় গোটা রাজ্যজুড়ে। সামাজিক মাধ্যমের একটি পোস্টে তৃণমূল প্রার্থী মদন মিত্রের সঙ্গে সেলফি তুলতে দেখা যায় পায়েল, শ্রাবন্তী, তণুশ্রীদের। আর এই নিয়েই একটি ট্যুইটে তথাগত বাবু আক্রমণ শানিয়েছেন দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গী, শিবপ্রকাশ, অরবিন্দ মেনন সহ বেশ কিছু বিজেপি নেতার বিরুদ্ধে। সেলিব্রিটি প্রার্থীদের এছাড়াও ‘নগরীর নটী’ কটাক্ষ করে এরা টিকিট পেলেন কি ভাবে সে বিষয়েও শীর্ষ নেতাদের আলোকপাত করতে বলেছেন তিনি। ট্যুইটে তথাগত বাবু স্পষ্ট ভাবেই নির্বাচনের টাকা অপব্যবহারের অভিযোগ তুলেছেন তারকা প্রার্থীদের বিরুদ্ধে। সঙ্গেই রাজনৈতিক তাঁদের ‘রাজনৈতিক বোধবুদ্ধিহীন’ বলেও কটাক্ষ করেছেন।

- Advertisement -

তথাগতর ট্যুইটের নিশানায় ছিলেন তৃণমূল প্রার্থী মদন মিত্রও। অপর একটি ট্যুইটের মাধ্যমে মদন মিত্রকে “তৃণমূলের প্লে-বয় পলিটিশিয়ান” বলেও আক্রমণ করেছেন তিনি। আর এই সমস্ত ট্যুইটের পর যথারীতি শোরগোল পরেছে রাজ্য রাজনীতিতে।যদিও বিজেপির দাবি এটা তথাগত রায়ের ব্যাক্তিগত মতামত, দলের নয়।