১৬ দফা দাবিতে বিজেপির তরফে স্মারকলিপি প্রদান

298

গৌতম দাস, তুফানগঞ্জ: ১৬ দফা দাবিতে বিজেপির তরফে স্মারকলিপি প্রদান করা হল। বুধবার বিজেপির ৩০ মণ্ডলের তরফে ধলপল ২ গ্রাম পঞ্চায়েতের প্রধানকে স্মারকলিপি দেওয়া হয়।

বিজেপির তরফে জানা গিয়েছে, এনআরইজিএস, রেডি ফান্ড, একশো দিনের কাজের দুর্নীতি সহ বিভিন্ন দাবিতে স্মারকলিপি দেওয়া হয়। এদিন বিজেপির তরফে প্রথমে গ্রাম পঞ্চায়েত কার্যালয় এলাকায় মিছিল করে গ্রাম পঞ্চায়েতের প্রধানের হাতে স্মারকলিপি দেওয়া হয়। কোনওরকম অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় মোতায়েন করা হয় পুলিশ বাহিনী।

- Advertisement -

বিজেপির ৩০ নম্বর জেডপি মণ্ডলের তরফে প্রত্যেক বুথে পানীয় জল সরবরাহ করা, একশো দিনের কাজ নিয়ে স্বজনপোষণ বন্ধ করা, বেহাল অ্যাম্বুলেন্স পুনরায় চালু করতে হবে, একশো দিনের কাজ থেকে বিজেপি কর্মীদের বঞ্চিত না করা, সমব্যাথী প্রকল্পের ২০০০ টাকা সকল জনগণের জন্য হলেও সকল জনগণ সেই সুবিধা থেকে বঞ্চিত না করা সহ বিভিন্ন দাবি জানানো হয়। উপস্থিত ছিলেন বিজেপির জেলা সহ সভাপতি পুষ্পেন সরকার, ৩০ নম্বর মণ্ডল সভাপতি অভিজিৎ পাল সহ দলের আরও অনেকে। পুষ্পেন সরকার বলেন, ‘তৃণমূল পরিচালিত ধলপল ২ গ্রাম পঞ্চায়েতের সাধারণ মানুষ নানাভাবে বঞ্চিত হচ্ছেন এবং তাঁদের নিত্যপ্রয়োজনীয় দাবি আদায় করতে পারছেন না। দুর্নীতি বন্ধ করে এলাকায় উন্নয়নমূলক কাজ করতে হবে। এছাড়াও বিজেপি কর্মীরা সমস্তরকমের প্রাপ্য সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন। বিভিন্ন অভিযোগ ও দুর্নীতি বন্ধ না হলে আগামীদিনে বৃহত্তর গণ ডেপুটেশনের ডাক দেওয়া হবে।’ ধলপল ২ গ্রাম পঞ্চায়েতের তরফে প্রধান গৌতমী দাস বলেন, ‘বিজেপির দেওয়া স্মারকলিপি গ্রহণ করা হয়েছে। তাঁদের দাবিগুলি খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।’