মেয়ে সহ মহিলা নেত্রীকে নিগ্রহ, ধর্নায় বিজেপি সাংসদ-বিধায়ক

235

গঙ্গারামপুর: দলের মহিলা মোর্চার নেত্রী ও তাঁর মেয়েকে নিগ্রহের প্রতিবাদে সরব হলেন বিজেপি সাংসদ ও বিধায়ক। ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবিতে গঙ্গারামপুর থানায় ধর্নায় বসেন তাঁরা।

গঙ্গারামপুর শহরের ৯ নম্বর ওয়ার্ডের বোড়ডাঙ্গি এলাকার বাসিন্দা চন্দনা পাল রাজবংশী। তিনি বিজেপির মহিলা মোর্চার স্থানীয় নেত্রী। বুধবার সন্ধ্যায় এলাকার একটি সালিশি সভা ঘিরে কয়েক জন তৃণমূল কর্মী-সমর্থকদের সঙ্গে তিনি বচসায় জড়িয়ে পড়েন। অভিযোগ, বচসা চলাকালীন চন্দনাদেবীকে মারধর করেন তৃণমূল কংগ্রেসের মহিলা ও পুরুষ কর্মীরা। চন্দনাদেবীকে বাঁচাতে এলে তাঁর নাবালিকা মেয়েকেও মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনার পর চন্দনাদেবী ও তাঁর মেয়েকে ভর্তি করা গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। ঘটনাকে ঘিরে চাপা উত্তেজনা রয়েছে রাজনৈতিক মহলে। ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবিতে এদিন থানার সামনে ধর্নায় বসেন বিজেপি নেতৃত্ব।

- Advertisement -

এদিনের ধর্নায় নেতৃত্ব দেন বিজেপির সাংসদ সুকান্ত মজুমদার, তপনের বিধায়ক বুধরাই টুডু, বিজেপির জেলা সভাপতি বিনয় বর্মন, বিজেপির সাধারণ সম্পাদক স্বরূপ চৌধূরী প্রমুখ। প্রায় দু’ঘণ্টা ধর্না চলার পর পুলিশের আশ্বাসে তা উঠে যায়।