মমতা বন্দ্যোপাধ্যায়কে খুনের ষড়যন্ত্র করছে বিজেপি, দাবি সুব্রতর

120

বর্ধমান: মমতা বন্দ্যোপাধ্যায়কে খুনের ষড়যন্ত্র করছে বিজেপি, শনিবার কালনার ধাত্রী গ্রাম পঞ্চায়েতের কালিনগরে একটি জনসভায় এমনই দাবি করেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেতা সুব্রত মুখোপাধ্যায়। পাশাপাশি তিনি এদিন নির্বাচন কমিশনের তীব্র সমালোচনা করেন।

শনিবার পূর্ব বর্ধমানের কালিনগরে তৃণমূলের প্রথম নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। সেখানে সুব্রতবাবু বলেন, ’নির্বাচন কমিশন আমাদের (তৃণমূল কংগ্রেস) অপছন্দ করে। তাই এভাবে জেলাগুলিকে ভাগ করে ভোট করানোর সিদ্ধান্ত নিয়েছে। নির্বাচন কমিশনের এমন সিদ্ধান্ত বিজ্ঞানসম্মত নয়। আক্রোশের বশেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।‘ মন্ত্রীর প্রশ্ন, কেরালা সহ ও অন্য রাজ্যগুলিতে যদি একদিনে ভোট হয়, তাহলে বাংলা কী অপরাধ করল যে দেড়-দু’মাস ধরে নির্বাচন চলবে?

- Advertisement -

সুব্রতবাবুর আরও অভিযোগ, ’মমতা বন্দ্যোপাধ্যায়কে খুনের গভীর ষড়যন্ত্র করছে বিজেপি।’ তাঁর বক্তব্য, এবারের ভোট মামুলি কোনও ভোট নয়। সমাজ ও রাজনৈতিক সত্ত্বা বাঁচানোর ভোট। তাঁর রাজনৈতিক জীবনে এমন ভোট দেখেননি। তবে নির্বাচন কমিশন যেভাবেই ভোট করাক না কেন বিজেপি হারবে বলে এদিন দাবি করেন মন্ত্রী।

যদিও সুব্রতবাবুর এমন মন্তব্যকে কটাক্ষ করেছেন বিজেপির পূর্ব বর্ধমান (পূর্ব) সাংগঠনিক জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ। তিনি বলেন, ‘ভোটে যে ভরাডুবি হবে, তা বুঝে গিয়েছেন তৃণমূল নেতারা। তাই তাঁরা নির্বাচন কমিশনের দিকে আঙুল তুলছেন।’ মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন অধরাই থেকে যাবে বলে এদিন দাবি করেন কৃষ্ণবাবু।