কাশ্মীরে জঙ্গিদের গুলিতে নিহত বিজেপি নেতা সহ ৩

266

শ্রীনগর: জঙ্গিদের গুলিতে নিহত বিজেপি নেতা শেখ ওয়াসিম বারি।বুধবার রাতে উত্তর কাশ্মীরের বন্দিপোরায় জঙ্গি হামলায় বিজেপি নেতা, তাঁর বাবা ও ভাইয়ের মৃত্যু হয়েছে।জম্মু ও কাশ্মীর পুলিশ জানিয়েছে, মৃত বিজেপি নেতা ওয়াসিম ও তাঁর পরিবার বাড়ির পাশের দোকানে দাঁড়িয়ে ছিল। সে সমসয় তাঁদের উপর গুলি চালায় জঙ্গিরা। সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। খুনের ঘটনায় কাজে ব্যথর্তার অভিযোগে ওয়াসিমের নিরাপত্তারক্ষীদের গ্রেপ্তার করা হয়েছে।

জম্মু ও কাশ্মীর পুলিশের ডিজিপি দিলবাগ সিং জানিয়েছেন, বন্দিপোরায় থানাপ সামনে নিজের দোকানের বাইরে প্রাক্তন বিজেপি জেলা সভাপতিকে লক্ষ্য় করে গুলি চালায় জঙ্গিরা।

- Advertisement -

ওয়াসিম বারির ভাই উমর ও বাবা বসির আহমেদকে জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তাঁদের মৃতু্য হয় বলে পিটিআই সূত্রে খবর। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ বাহিনী।

জঙ্গি হামলায় বিজেপি নেতার মৃত্যুর ঘটনায় বরিষ্ঠ বিজেপি নেতা রাম মাধবান দুঃখ প্রকাশ করেন। তিনি টুইট করে বলেন, বান্দিপোরায় সন্ত্রাসীদের দ্বারা তরুণ বিজেপি নেতা ওয়াসিম বারী ও তার ভাইকে খুন করা হয়েছে। আমি হতবাক ও শোকাহত। ৪ জন নিরাপত্তারক্ষী তাকা সত্ত্বেও খুন হতে হল। মৃতের পরিবারের প্রতি সমবেদনা।

জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহও টুইটে এই হামলার নিন্দা করেছেন এবং মৃতের শোকগ্রস্থ পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি আরও লিখেছেন, দুঃখের বিষয় নিরবচ্ছিন্নভাবে মূলধারার রাজনৈতিক কর্মীদের হিংস্র ভাবে খুনের ঘটনা অব্যাহত রয়েছে,”।