করোনায় আক্রান্ত আরও এক বিজেপি নেতা

0
217
- Advertisement -

কলকাতা: করোনায় আক্রান্ত বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। গত বৃহস্পতিবার বিজেপির নবান্ন অভিযানের পর থেকেই অসুস্থ ছিলেন তিনি। মঙ্গলবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জয়বাবুর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

গত ৮ অক্টোবর বিজেপির নবান্ন অভিযান ছিল। সেই অভিযানে যোগ দেওয়ার পর থেকেই জ্বর ও অন্যান্য উপসর্গ শুরু হয় জয়বাবুর। নিয়মিত চিকিৎসকের পরামর্শ নিচ্ছিলেন তিনি। তবে সোমবার শ্বাসকষ্ট বাড়লে কোনও রকম ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন চিকিৎসক। এরপর তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে।

অন্যদিকে, নবান্ন অভিযানের পর থেকে অসুস্থ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি কোয়রান্টিনে রয়েছেন। তাঁর সমস্ত কর্মসূচিও বাতিল করা হয়েছে। রাজ্যের বিজেপি নেতা-নেত্রীদের মধ্যে লকেট চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পাল, অনুপম হাজরা করোনায় আক্রান্ত হয়েছেন। সেই তালিকায় যোগ হল জয় বন্দ্যোপাধ্যায়ের নামও।

এদিকে, রাজ্যে সংক্রমণের গতি ফের উর্ধ্বমুখী। গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক মানুষের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। মঙ্গলবার সন্ধ্যায় রাজ্য স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ৩ হাজার ১৮৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ লক্ষ ৬৫ হাজার ২৮৮ জন। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৬৩১ জন। এই নিয়ে রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩ লক্ষ ২ হাজার ২০। বাংলায় কোভিড-১৯ এর কারণে মৃত্যু হয়েছে ৫ হাজার ৭৪৪ জনের। গত ২৪ ঘণ্টায় রাজ্যে মৃত্যু হয়েছে ৬২ জনের। রাজ্যে সক্রিয় করোনা রোগী ৩০ হাজার ৯৮৮।

- Advertisement -