পুলিশকে তৃণমূলের দলদাস বলে কটাক্ষ বিজেপি নেতা সায়ন্তন বসুর

460

মেটেলি: তৃণমূলের অপশাসন, দুর্নীতির বিরুদ্ধে মানুষ একজোট হচ্ছে। সমগ্র উত্তরবঙ্গে দলে দলে মানুষ বিজেপিতে যোগদান করছে। আসন্ন বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গের একটি আসনও পাবে না তৃণমূল। বৃহস্পতিবার বিকেলে মেটেলিতে এসে একথা বলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।

পুলিশ তৃণমূলের দালদাস বলেও তিনি মন্তব্য করেন। এদিন তিনি মেটেলিতে দলবদল অনুষ্ঠানেও সামিল হন তিনি। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মেটেলি বাজারে পার্টি অফিসের উদ্বোধন করা হয়। পাশাপাশি মেটেলি বাজার সহ সংলগ্ন চা বাগানগুলো থেকে কয়েকশ মানুষ বিজেপিতে যোগদান করে বলে দাবি পদ্ম শিবিরের।

- Advertisement -

এদিন ফিতে কেটে পার্টি অফিসের উদ্বোধন করেন বিজেপির জলপাইগুড়ি জেলা সাধারণ সম্পাদক মনোজ ভুজেল, বিটিডাবলুইউ-এর সাধারণ সম্পাদক সন্তোষ হাতি, অরুণ ওয়াইবা, মেটেলি আপার মণ্ডল সভাপতি পুনা ভেঙরা প্রমুখ। পরে অনুষ্ঠানে যোগদান করেন বিজেপির জলপাইগুড়ি জেলার সভাপতি বাপি গোস্বামী, জেলা যুব মোর্চা সভাপতি পোলেন ঘোষ সহ অন্যান্য জেলা নেতারা।

এদিন জেলা সভাপতি নবাগতদের হাতে বিজেপির ঝান্ডা তুলে দেন। একটি সভাও হয়। সভায় কেন্দ্রীয় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ তুলে ধরার পাশাপাশি রাজ্য সরকারের কড়া সমালোচনা করেন বিজেপি নেতারা। সভায় উপস্থিত ছিলেন মেটেলি সমতল মণ্ডল সভাপতি দীপঙ্কর ধর, অমিত ছেত্রী, রোবট মুন্ডা, গণেশ চিকবাড়াইক সহ মেটেলি আপার মণ্ডলের নেতাকর্মীরা।