কোচবিহারে গেরুয়া শিবিরে ভাঙন, তৃণমূলে যোগ এই বিজেপি নেতার

182

দিনহাটা: তৃণমূলে যোগ দিলেন কোচবিহার জেলা বিজেপির সাধারণ সম্পাদক সুদেব কর্মকার। রবিবার দিনহাটার সুভাষ ভবনে এক অনুষ্ঠানে সুদেব সহ ২৮১টি বুথের প্রায় ৩০০ জন বিজেপি নেতা-কর্মী তৃণমূলে যোগদান করেন। দিনহাটা বিধানসভার উপনির্বাচনের আগে বিজেপি শিবিরে কার্যত বড়সড়ো ধস বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

এদিন তৃণমূলে যোগদানের পর নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন সুদেব। নিশীথ দিনহাটার মানুষের সঙ্গে বেইমানি করেছেন বলেও তোগ দাগেন তিনি। সুদেব জানান, দল নিশীথকে বিধানসভায় প্রার্থী করে। এরপর দিনহাটার সাধারণ মানুষের ভোটে জয়ী হয়েও তিনি বিধায়ক পদ ত্যাগ করে আদতে স্থানীয় মানুষের সঙ্গে বেইমানি করেছেন। মানুষ তার জবাব এবারের উপনির্বাচনে দিয়ে দেবে।

- Advertisement -

যোগদান কর্মসূচি সম্পর্কে জেলা তৃণমূলের চেয়ারম্যান তথা দিনহাটা বিধানসভার প্রার্থী উদয়ন গুহ জানান, এদিন প্রায় ৩০০ জন বিজেপি নেতা ও কর্মী দলে যোগদান করেন। তাঁদের এই যোগদান দলকে আরও শক্তিশালী করবে। অন্যদিকে পার্থপ্রতীম রায় জানান, বিজেপির অনেকেই তৃণমূলে যোগদান করেছেন। এর ফলে সকলের সম্মিলিত শক্তি দিয়ে উপনির্বাচনে তৃণমূল প্রার্থী উদয়ন গুহকে এক লক্ষ ভোটে জয়ী করতে পারবেন। এদিনের যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা সম্পাদক উদয়ন গুহ, এনবিএসটিসির চেয়ারম্যান পার্থপ্রতীম রায়, শিক্ষা প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারী সহ অন্যান্যরা।