ভাইরাল ভিডিও ঘিরে তৃণমূল-বিজেপির চাপানউতোর

66

চোপড়া: সোশ্যাল মাধ্যমে ভাইরাল ভিডিও। তাতে স্পষ্ট এক ব্যক্তিকে গাছে বেঁধে চলছে বেধরক মারধর। প্রাথমিকভাবে জানা গিয়েছে ঘটনাটি চোপড়া গ্রাম পঞ্চায়েত এলাকার। ঘটনায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে তৃণমূল-বিজেপির মধ্যে। অন্যদিকে, বিজেপির তরফে ইতিমধ্যে ইসলামপুর পুলিশ সুপারের দপ্তরে লিখিতভাবে অভিযোগ জানানো হয়েছে বলে খবর।

বিজেপির অভিযোগ বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকে এলাকায় দলীয় কর্মী সমর্থকদের বিভিন্নভাবে অত্যাচার শুরু করেছে তৃণমূল কংগ্রেস। তারই ফলস্বরূপ সম্প্রতি চোপড়া গ্রাম পঞ্চায়েত এলাকায় এক দলীয় সমর্থককে গাছে বেঁধে বেধড়ক মারধর করা হয়। ইতিমধ্যে বিষয়টি পুলিশ-প্রশাসনের নজরে আনা হয়েছে।

- Advertisement -

চোপড়ার প্রাক্তন প্রধান তথা তৃণমূল কংগ্রেসের ব্লক কমিটির কোষাধ্যক্ষ ভাইরাল ভিডিওর কথা স্বীকার করলেও তাঁর মন্তব্য, এখানে রাজনৈতিক কোনও ব্যাপার নেই। বিজেপির তরফে তৃণমূলের বিরুদ্ধে বদনাম রটানো চেষ্টা চলছে। গোরু চুরির অভিযোগ সংক্রান্ত একটি বিষয়কে কেন্দ্র করে স্থানীয়রা কয়েকজনকে শাসন করেন। বিজেপি যাকে দলীয় সমর্থক হিসেবে দাবি করছে তিনি আসলে তৃণমূল কংগ্রেস সমর্থক। তাঁকে ফুঁসলিয়ে বিজেপি অভিযোগ করিয়ে ছিল। ওই ব্যক্তি শুক্রবার অভিযোগ প্রত্যাহারের ব্যাপারে থানায় লিখিতভাবে জানিয়েছেন।