পারডুবিতে সভা বিজেপির

360

পারডুবি: শনিবার মাথাভাঙ্গা-২ ব্লকের পারডুবি এলাকায় বিজেপির কার্যালয়ে এসে দলীয় নেতৃত্বদের নিয়ে সভা করেন জেলা সভাপতি মালতি রাভা। এদিনের সভায় বিজেপির জেলা সহ-সভাপতি প্রতাপ সরকার, জেলা সম্পাদক সুশীল বর্মন, মনোজ ঘোষ সহ জেলা ও স্থানীয় নেতৃত্বরা উপস্থিত ছিলেন।

মালতি রাভা বলেন, ৪ সেপ্টেম্বর মাথাভাঙ্গায় ডেপুটেশন কর্মসূচি থেকে ফেরার পথে তৃণমূলের অতর্কিত হামলার ঘটনায় বেশকয়েকজন দলীয় কর্মী আহত হয়েছেন। গণতন্ত্র বাঁচাও যাত্রা কর্মসূচিতে যোগদানকারী গ্রেপ্তার হওয়া কর্মীদের বাড়িও এদিন যায় বিজেপি প্রতিনিধি দল।

- Advertisement -

মালতি রাভার অভিযোগ, রাজ্যে শাসকদলের হয়ে পুলিশ নিরপরাধ বেশকিছু দলীয় কর্মীকে গ্রেপ্তার করে। এদিন নিশিগঞ্জ হারভাঙা চিকিৎসা কেন্দ্রে গিয়ে তাঁদের সঙ্গে দেখা করে সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন দেন তিনি। তিনি জানান, ৪ সেপ্টেম্বর এসডিও অফিসে ডেপুটেশন থেকে ফেরার সময় পারডুবি ও নিশিগঞ্জে গাড়ি ভাঙচুর করে দলের কর্মীদের মারধর করা হয়।

এদিন মাথাভাঙ্গা বিধানসভার ৭ নম্বর মণ্ডলের নিশিগঞ্জ, খলাইগাও, পারডুবি, টাপুরডাঙ্গা এলাকায় সন্ধ্যা পর্যন্ত জেলা সভাপতি মালতি রাভা সহ জেলা নেতৃত্বরা আহত দলীয় কর্মীদের বাড়ি গিয়ে খোঁজ খবর নিয়ে তথ্য সংগ্রহ করেন। আইনি সহযোগিতার মাধ্যমে তাঁদের পাশে থাকার বার্তা দেওয়া হয় বলে জানান বিজেপির জেলা সভাপতি মালতি রাভা।