বিজেপি বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

597

দেরাদুন: ফের এক বিজেপি বিধায়কের বিরুদ্ধে ধর্ষণ ও প্রাণে মারার হুমকির অভিযোগ উঠল। উত্তরাখান্ডের দ্বারহাটের বিজেপি বিধায়ক মহেশ নেগির বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন এক মহিলা। দেরাদুনের পুলিশ সুপার(সিটি) শ্বেতা চৌবে জানান, আদালতের নির্দেশ মেনে ভারতীয় দন্ডবিধির ৩৭৬ (ধর্ষণ) এবং ৫০৬ (ফৌজদারি ভয়ভীতি প্রদর্শন)ধারায় রবিবার নেহেরু কলোনী থানায় নেগির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, ভয় দেখানোর অভিযোগে বিধায়কের স্ত্রী রিতা নেগির বিরুদ্ধেও ফৌজদারি ধারায় মামলা করা হয়েছে। তবে বিধায়ক তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে বিরোধীদের চক্রান্ত বলে পাল্টা অভিযোগ করেন। তাকে বদনাম করার জন্য স্থানীয় কংগ্রেসের নেতৃত্বরা যুক্ত বলে বিধায়কের দাবি। একই সঙ্গে জানান, তিনি যে কোনও তদন্তের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত আছেন। তাছাড়া, মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগে অভিযোগকারী মহিলা অতীতে আটক হয়েছিলেন।

- Advertisement -

বিধায়কের দাবি, অভিযোগকারী মহিলার বিরুদ্ধে তিনি প্রমাণ সংগ্রহ করছেন যা তিনি পুলিশে জমা দেবেন। তিনি আরও দাবি করেছেন যে আইন প্রয়োগকারী সংস্থাগুলি যদি তার অভিযোগের সত্যতা নিয়ে সন্দেহ করে তবে ডিএনএ পরীক্ষা করা উচিত।