রাষ্ট্রপতি শাসনের দাবি বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের

1223

সিতাই: কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক সিতাইয়ে এসে রাষ্ট্রপতি শাসনের দাবি তুললেন। বুধবার তিনি সিতাই ব্লকের ব্রহ্মত্তরচাতরা গ্রাম পঞ্চায়েতে নতুন বসে এসে তাঁর দলীয় সমর্থক এক ধর্ষিতা নাবালিকার পরিবারে দেখা করতে আসেন। পাশাপাশি খুন হওয়া এক দলীয় সমর্থকের বাড়িতেও তিনি যান। এদিন তাঁর সঙ্গে ছিলেন বিজেপির জেলা সভাপতি মালতি রাভা সহ দলীয় নেতৃবৃন্দ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ২২ অক্টোবর রাতে পুজো মন্ডপ থেকে বাড়ি ফেরার সময় সিতাইয়ের নতুন বস এলাকায় এক নাবালিকা মেয়েকে ধর্ষণ করার ঘটনা ঘটে। গত মঙ্গলবার রাতে সিতাই থানায় ওই নাবালিকার পরিবার দুজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পাশাপাশি দশমীর রাতে নিজের বাড়িতে ৫৩৮ সিঙ্গিমারি গ্রামের এক ব্যক্তি খুন হন। বিজেপির দাবি ওই দুই পরিবার তাদের দলের সমর্থক।

- Advertisement -

নিশীথ প্রামানিক বলেন, রাজ্যে তৃণমূল কংগ্রেস সরকারের অপশাসন চলছে। কাজেই রাজ্যে অবিলম্বে রাষ্ট্রপতি শাসন চালু হওয়া দরকার। তিনি উভয় ঘটনার সঙ্গে যুক্ত দোষীদের শাস্তির দাবিতে সোচ্চার হন। অন্যদিকে, তৃণমূলের জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বলেন, বিজেপি সবকিছুতেই রাজনীতির রং খুঁজে বেরাচ্ছে। ওই দুটি ঘটনার সঙ্গে যুক্ত দোষীদের বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা নিচ্ছে। আমরাও উভয় পরিবারের সঙ্গে কথা বলেছি। তিনি আরও বলেন, ওই ঘটনা দুটির সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।