নালিশ জানাতে দার্জিলিং রাজভবনে বিজেপি সাংসদ, কি কথা হল রাজ্যপালের সঙ্গে?

169
ছবি: টুইটার।

শিলিগুড়ি: দার্জিলিং রাজভবনে পৌঁছোলেন বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। দেখা করলেন রাজ্যপাল জগদীপ ধনকরের সঙ্গে। বেশ কিছু সময় কথাও বলেন দু’জনে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ভোট পরবর্তী হিংসা ইস্যুতে কথা হয়েছে রাজ্যপাল এবং সাংসদের। ভোট পরবর্তী হিংসায় অভিযুক্তদের বিরুদ্ধে রাজ্যের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না বলে রাজ্যপালের কাছে নালিশ জানিয়েছেন সাংসদ।

সোমবার দার্জিলিং রাজভবনে পৌঁছোন রাজ্যপাল জগদীপ ধনকর। শিলিগুড়ি থেকে রাজভবন যাওয়ার পথে কার্শিয়াংয়ের কাছে রাজ্যপালের কনভয়ের সামনে কালো পতাকা নিয়ে বিক্ষোভ দেখানো হয় তৃণমূল পাহাড় কমিটির তরফে। অন্যদিকে, দার্জিলিং-এ পা রাখার আগেই রাজ্যের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় রাজ্য়পালকে।

- Advertisement -

রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ পরবর্তীকালে সাংবাদিকদের মুখোমুখী হয়ে সাংসদ নিশীথ প্রামাণিক বলেন, ‘ভোট পরবর্তী হিংসার ঘটনায় একাধিক অভিযোগ হয়েছিল বিভিন্ন থানায়। কিন্তু কোনও ব্যাবস্থা নেওয়া হয়নি। অন্যদিকে সাধারণ মানুশের ওপর এখনও অত্যাচার চলছে। এই সমস্ত ঘটনা রাজ্যপালকে জানালাম।’ তাঁর অভিযোগ, এই সরকার দলীয় ক্যাডার এবং প্রশাসনকে কাজে লাগিয়ে সাধারণ মানুষের জীবন অতিষ্ট করে তুলেছে।