বিজেপির রাজ্য কমিটির সদস্যের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

147

আসানসোল: বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ আসানসোলে। সোমবার হিরাপুর থানার সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় জেলা বিজেপি। এর নেতৃত্বে ছিলেন জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই।

লক্ষ্মণ ঘোড়ুই বলেন, ‘এভাবে হামলা চালিয়ে বিজেপিকে আটকানো যাবে না। শুধু এখানে নয় গোটা রাজ্যজুড়ে এভাবেই তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা হামলা চালাচ্ছে। পুলিশ প্রশাসন কিছু করছে না। পুলিশ দলদাসে পরিণত হয়েছে।’ ঘণ্টা দুয়েক বিক্ষোভ চলার পর পুলিশ ঘটনার তদন্তের আশ্বাস দিলে আন্দোলন উঠে যায়।

- Advertisement -

রবিবার রাতে কলকাতা থেকে ফিরে হিরাপুর থানার আসানসোলের বার্ণপুর রোডে ডলি লজে গাড়ি রাখছিলেন কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। সেই সময় তিনজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী প্রথমে তাঁর গাড়ির দরজা খোলার চেষ্টা করে। তবে তা খুলতে না পেরে, আচমকাই এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। তারা প্রত্যেকেই চাদরে নিজেদের মুখ ঢেকে রেখেছিল। গুলি চালানোর সময় কৃষ্ণেন্দুবাবু গাড়ির ভিতরেই ছিলেন। সেই সময় তাঁর গাড়ির চালক হর্ন বাজিয়ে চিৎকার করে আশপাশের লোকেদের ডাকার চেষ্টা করেন। সেই আওয়াজে দুষ্কৃতীরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হিরাপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ জানায় তদন্ত শুরু করা হয়েছে। তবে কাউকে এখনও পর্যন্ত গ্রেপ্তার করা হয়নি।