১০০ দিনের কাজে দুর্নীতির অভিযোগে বিজেপির অবস্থান বিক্ষোভ

355

মালবাজার: একশো দিনের কাজে ব্যাপক অনিয়ম সহ বিভিন্ন ইস্যুতে বৃহস্পতিবার মালের বিডিও কার্যালয়ে সামনে বিক্ষোভ দেখিয়ে ডেপুটেশন দিল বিজেপি। বিজেপির পক্ষ থেকে জলপাইগুড়ি জেলা কমিটির সহ-সভাপতি কমলেন্দু দেবশর্মার অভিযোগ রাজ্যে একশো দিনের কাজে ব্যাপক অনিয়ম হচ্ছে। শৌচাগার নির্মাণ সহ প্রধানমন্ত্রী আবাস যোজনা নির্মাণের ক্ষেত্রে অনিয়ম দেখা যাচ্ছে। রাজ্যে বিভিন্ন জায়গায় তৃণমূল কংগ্রেস সন্ত্রাস সৃষ্টি করতে চাইছে। বিজেপিকর্মীদের বিরুদ্ধে নানান মিথ্যা মামলা দেওয়া হচ্ছে।

এদিন মাল শহরের বিজেপির দলীয় কার্যালয় থেকে মিছিল করে দলের নেতাকর্মীরা বিডিও কার্যালয়ে আসেন। বিডিও কার্যালয়ের গেটের বাইরে স্লোগানসহ বিক্ষোভ দেখানো হয়। এরপর বিজেপির নেতাকর্মীরা গেটের সামনে বসে পরে এবং বিক্ষোভও দেখাতে শুরু করে।

- Advertisement -

এদিনের কর্মসূচিতে বিজেপির জলপাইগুড়ি জেলা কমিটির সহ-সভাপতি কমলেন্দু দেবশর্মা, মাল বিধানসভা এলাকায় পর্যবেক্ষক সুভাষ বোস, মহিলা মোর্চার জলপাইগুড়ি জেলা কমিটির সহ-সভানেত্রী দীপা বণিক প্রমুখ কর্মসূচিতে নেতৃত্ব দেন।

যদিও এদিন মাল থানার বিশাল পুলিশবাহিনী উপস্থিত ছিল বিক্ষোভ সামলানোর জন্য। পরে বিজেপির প্রতিনিধিরা বিডিও কার্যালয়ে পঞ্চায়েত ডেভেলপমেন্ট অফিসার এনোস সাদা এবং ব্লক ওয়েলফেয়ার অফিসার ডলি লেপচার হাতে ডেপুটেশন তুলে দেন। এদিন এনোসবাবু জানান, ডেপুটেশনের বিষয়ে ঊর্ধ্বতন মহলকে অবগত করা হবে।