নিহত বিজেপিকর্মীর বাড়িতে দলের রাজ্য সম্পাদক

348

তুফানগঞ্জ: সম্প্রতি নিহত বিজেপিকর্মী কালাচাঁদ কর্মকারের বাড়িতে শনিবার সমবেদনা জানাতে গেলেন বিজেপির রাজ্য সম্পাদক রথীন্দ্রনাথ বসু। পাশাপাশি উপস্থিত ছিলেন আলিপুরদুয়ারের সাংসদ জন বারলা, জেলা বিজেপির সভাপতি মালতি রাভা, আলিপুরদুয়ারের পর্যবেক্ষক নিখিল রঞ্জন, তুফানগঞ্জ ও নাটাবাড়ি সংযোজক উৎপল দাস এবং সঞ্জয় চক্রবর্তী, পুষ্পেন সরকার প্রমুখ। নেতা-নেত্রীরা মৃত কর্মীর পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

তুফানগঞ্জে নিহত বিজেপিকর্মীর বাড়িতে সমবেদনা জানাতে উপস্থিত দলের নেতা-নেত্রীদের পাশে পেয়ে এদিন কান্নায় ভেঙে পড়ে মৃতের পরিবার। পরিবারের পাশে থাকার আশ্বাস দেন সাংসদ জন বারলা। রথীনবাবু বলেন, রাজ্য পুলিশ-প্রশাসনের ভূমিকা অত্যন্ত নক্কারজনক। শুধুমাত্র তৃণমূল কংগ্রেসের ঝান্ডাটাই পুলিশ ধরেনি! শাসকদলের অঙ্গুলিহেলনেই তারা চালিত হচ্ছেন। রাজ্যজুড়ে একের পর এক বিজেপির কর্মী-সমর্থকদের উপরে আক্রমণের ঘটনা ঘটলেও পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করছে। ২০২১-এ সব হিসেব নেবে বিজেপি।

- Advertisement -

তিনি আরও বলেন, ইতিমধ্যেই ২০০ জনের বেশি আইপিএস এবং আইএএস অফিসারের নামের তালিকা তৈরি করা হয়েছে, যারা প্রশাসনিক পদে থেকেও দল হিসেবে কাজ করছেন। তাদেরকে কোনওমতেই রেয়াত করা হবে না। সাংসদ জন বারলা বলেন, মৃত কালাচাঁদ কর্মকারের পরিবারের সুখ দুঃখের দায়িত্ব বিজেপি গ্রহণ করবে। সর্বদা তাঁদের আপদে-বিপদে সঙ্গে থাকার আশ্বাস দিয়েছেন তিনি।