তুফানগঞ্জ, ৩১ মেঃ জয় শ্রীরাম ধ্বনি দেওয়ায় এক বিজেপি সমর্থককে মারধরের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ মহাবিদ্যালয় সংলগ্ন টোল গেট এলাকায়। আহত বিজেপি সমর্থকের নাম তপন দাস। তাঁর বাড়ি তুফানগঞ্জ শহর সংলগ্ন অন্দরান ফুলবাড়ী ২ গ্রাম পঞ্চায়েতের কালিবাড়ি এলাকায়। তিনি বর্তমানে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

তপনবাবু অভিযোগ, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা নাগাদ তুফানগঞ্জ শহর থেকে সাইকেলে চেপে তিনি জয় শ্রীরাম ধ্বনি দিয়ে বাড়িতে ফিরছিলেন। সেই সময় টোল গেট এলাকায় তিনজন তাঁকে আটকে চাবুক দিয়ে মারতে শুরু করেন এবং বলতে থাকেন, ‘জয় শ্রীরাম কথার মানে জানিস।’

বিজেপির তুফানগঞ্জ শহর মণ্ডল কমিটির সভাপতি অরুণকুমার সরকার বলেন, ‘তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এলাকা অশান্ত করতে চাইছে। এজন্যই বিজেপি কর্মী সমর্থকদের মারধর করা হচ্ছে। কিন্তু আমরা পরিবেশকে অশান্ত করতে দেব না।’ অপরদিকে, তৃণমূলের তুফানগঞ্জ শহর ব্লক কমিটির সভাপতি চান মোহন সাহা বলেন, ‘বিজেপির আনা অভিযোগ ভিত্তিহীন। পারিবারিক বিবাদের জেরে ওই ব্যক্তি কারও হাতে মারধর খেয়েছেন। তৃণমূলের বেশিরভাগই নেতা ও কর্মী বাইরে রয়েছেন।’ ঘটনার তদন্ত শুরু করেছে তুফানগঞ্জ থানার পুলিশ।