বিজেপি শুধু প্রতিশ্রুতি দিয়ে ভোট চায়: অধীররঞ্জন চৌধুরী

81

মানিকগঞ্জ: স্বাধীনতা আন্দোলনে বিজেপির কোনও ভূমিকা নেই। ওরা শুধু প্রতিশ্রুতি দিয়ে ভোট চায়। কোনও প্রতিশ্রুতি পূরণ করতে পারে না। নির্বাচনি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এমনটাই বললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। এদিন নোট বন্দি, কালো টাকা উদ্ধার প্রসঙ্গে একথা বলেন তিনি। পাশাপাশি বিজেপির সমালোচনা করে তিনি জানান, বিজেপি দেশের ইতিহাস, সংস্কৃতি ও সংবিধান বদল করার চক্রান্ত চালাচ্ছে। মানুষের মধ্যে ঐক্য নষ্ট করে বিভেদ তৈরি করতে চাইছে।

পাশাপাশি রাজ্য সরকারের সমালোচনা করে তাঁর বক্তব্য, রাজ্যে বিজেপিকে এনে তিনি এখন বিজেপিকে পরাস্ত করতে পা ভাঙার নাটক করছেন। মানব সম্পদ উন্নয়নে ব্যর্থ এই সরকার। তাঁর দাবি, সংযুক্ত মোর্চা ক্ষমতায় এলে কৃষকদের উন্নতি হবে। তাঁদের মান উন্নয়নে তাঁদের অ্যাকাউন্টে সরাসরি টাকা দেওয়া হবে। বেকার সমস্যার সমাধান হবে। চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন হবে।

- Advertisement -

সোমবার দুপুরে সংযুক্ত মোর্চার দুই প্রার্থীর সমর্থনে নির্বাচনি জনসভা অনুষ্ঠিত হয় ঘুঘুডাঙ্গায়। জনসভায় প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন জলপাইগুড়ি আসনের কংগ্রেস প্রার্থী সুখবিলাশ বর্মা, মেখলিগঞ্জ আসনের ফরওয়ার্ডব্লক প্রার্থী গোবিন্দ রায়, বামফ্রন্টের জেলা আহ্বায়ক সলিল আচার্য, কংগ্রেসের জেলা কমিটির সভাপতি পিনাকি সেনগুপ্ত প্রমুখ।