প্রকাশ্য সমাবেশে বিজেপিকে তুলোধনা তৃণমূলের

280

চ্যাংরাবান্ধা: প্রকাশ্য দলীয় সমাবেশে বিজেপিকে তুলোধনা করলেন তৃণমূল নেতৃত্ব। রবিবার কোচবিহার জেলার মেখলিগঞ্জ ব্লকের চ্যাংরাবান্ধার সমাবেশ থেকে এলাকার বিধায়ক অর্ঘ্য রায় প্রধান, তৃণমূল কংগ্রেসের মেখলিগঞ্জ ব্লক সভাপতি উদয় রায়, বিধায়ক হিতেন বর্মন, বিধায়ক জগদীশ বসুনিয়ারা কেন্দ্রের বিজেপির বিরুদ্ধে সূর চড়ান।

ব্লক সভাপতি উদয় রায় বলেন, আজকের সমাবেশে সাধারণ মানুষের ব্যাপক সাড়া মিলেছে। ব্লকের বিভিন্ন এলাকা থেকে প্রচুর কর্মী-সমর্থক হাজির হয়েছেন। তৃণমূলের নেতারা বলেন, মেখলিগঞ্জ বিধানসভা কেন্দ্রে তৃণমূলের সংগঠন অনেক মজবুত রয়েছে। আগামিতে এখানেও তাদের ফল আরও ভালো হবে। কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতি ও বাংলার প্রতি বঞ্চনার অভিযোগে এদিন তৃণমূল কংগ্রেসের তরফে চৌরঙ্গীতে প্রকাশ্য সমাবেশের আয়োজন করা হয়েছিল। বিজেপির সমালোচনা করার পাশাপাশি বর্তমান রাজ্য সরকারের বিভিন্ন কর্মসূচি এবং উন্নয়নের কথাও তালা তুলে ধরেন।

- Advertisement -

তাঁরা আরও বলেন, মেখলিগঞ্জ বিধানসভা কেন্দ্রেও তৃণমূল কংগ্রেস পরিচালিত রাজ্য সরকার একাধিক উন্নয়নমূলক কাজ করেছে। মেখলিগঞ্জ-হলদিবাড়ি সরাসরি যোগাযোগে তিস্তা নদীর উপর জয়ী সেতুর কাজ জোরকদমে চলছে। রাস্তা ঘাটসহ নানা উন্নয়ন করা হয়েছে বলে তারা জানিয়েছেন।