‌আগামী দিনে বাংলায় সরকার গড়বে বিজেপি, দাবি অমিত শার  

418

অনলাইন ডেস্ক: মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে। আগামী দিনে দুই তৃতীয়াংশ আসনে জিতে বাংলায় ক্ষমতায় আসবে বিজেপি। শুক্রবার পশ্চিমবঙ্গ সফরের শুরুতেই রীতিমত হুঙ্কার দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা। বৃহস্পতিবার সকালে হেলিকপ্টারে বাঁকুড়ায় যান তিনি। সেখানে বীরসা মুন্ডার মূর্তিতে মাল্যদান করে একথা বলেন তিনি।

অমিত শা বলেন, আমরা ‌আগামী দিনে বাংলায় সরকার গড়ব। দুই তৃতীয়াংশ আসনে জিতে এরাজ্যে ক্ষমতায় আসবে বিজেপি। তাঁর দাবি, নরেন্দ্র মোদির নেতৃত্বে সোনার বাংলা গড়ে উঠবে। অমিত শার অভিযোগ, এরাজ্যের কৃষকরা কেন্দ্রের পাঠানো টাকা পাচ্ছেন না। আদিবাসী ভাইবোনেদেরও কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত করা হচ্ছে। তবে এভাবে কেন্দ্রীয় প্রকল্প আটকে বিজেপিকে আটকানো যাবে না,বলে বার্তা দেন তিনি।

- Advertisement -

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পশ্চিমবঙ্গ সীমান্ত রাজ্য হওয়ায় পশ্চিমবঙ্গ সঙ্গে দেশের সুরক্ষাও জড়িত। দেশের সুরক্ষা সুনিশ্চিত করার পাশাপাশি বাংলার ছাত্র-যুবদের কর্মসংস্থানে দিশা দেখানোর আশ্বাসও দেন মন্ত্রী। তাঁর মতে, মমতা সরকারের ওপর বাংলার মানুষ আজ বীতশ্রদ্ধ। জনরোষেই তা বোঝা যাচ্ছে। অমিক শা বলেন, ‌এই রাজ্যে বিজেপি কর্মীদের যেভাবে খুন করা হচ্ছে, তাতে একথা বলায় যায় যে মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে।

বাঁকুড়ার রবীন্দ্রভবনে এদিন দক্ষিণবঙ্গের একাধিক নেতা-কর্মীদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করেন তিনি। বৈঠকে অরবিন্দ মেনন, কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, দিলীপ ঘোষ, লকেট চট্টোপাধ্যায়, অনুপম হাজরা সহ একাধিক হেভিওয়েট নেতা যোগ দেন। বৈঠক সেরে মধ্যাহ্নভোজ সারতে আদিবাসী গ্রাম চতুরডিহিতে হাজির হন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ধামসা, মাদল মাজিয়ে স্বাগত জানায় স্থানীয় আদিবাসী সমাজ বিভীষণ হাঁসদার বাড়িতে ঢোকার মুখে পরিবারের মহিলারা তাঁকে বরণ করে নেন। শাঁখ বাজিয়ে, উলুর সঙ্গে স্লোগান ওঠে, ‘বন্দেমাতরম’‌।