বিজেপি কর্মীকে খুন, অভিযুক্ত তৃণমূল

90

বর্ধমান: বিজেপি কর্মী বলরাম মাজিকে কুপিয়ে খুনের অভিযোগে ধৃত এক যুবক। ধৃত পূর্ব বর্ধমানের শ্রীপির গ্রামের বাসিন্দা কামালুদ্দিন শেখ ওরফে হিঙুল। স্থানীয় সূত্রে খবর, ধৃত ব্যক্তি সক্রিয় তৃণমূল কর্মী হিসেবে বিশেষ পরিচিত। শনিবার ধৃতকে কাটোয়া মহকুমা আদালতে পেশ করা হলে জামিন নামঞ্জুর করে জেল হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ভোট পরবর্তী রাজনৈতিক হিংসায় গত মঙ্গলবার সন্ধ্যায় উত্তপ্ত হয় শ্রীপুর গ্রাম। অভিযোগ, সেদিন বিজেপি কর্মী বলরাম মাজির বাড়িতে ভাঙচুর চালানোর পাশাপাশি তাঁকে ব্যাপক মারধর করেন স্থানীয় তৃণমূল কর্মীরা। গুরুতর জখম অবস্থায় তাঁকে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হলেও শারীরিক অবস্থার অবনতি হতেই একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় পরিবারের তরফে। সেখানেই বুধবার রাতে মৃত্যু হয় তাঁর।

- Advertisement -

ঘটনায় খুনের অভিযোগ তুলে ধরে মৃত বলরামের মা টুম্পা মাজি কেতুগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।  কামালুদ্দিন সহ পাঁচ তৃণমূল কর্মীর নাম উল্লেখ করেন পুলিশের কাছে নালিশ জানিয়ে ছেলের ছেলের মৃত্যুর ঘটনায় জড়িতদের কঠোর শাস্তির দাবি জানান তিনি। সেই অভিযোগের প্রেক্ষিতেই শুক্রবার রাতে কামালুদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। বাকিদের খোঁজে তদন্ত জারি রয়েছে বলে খবর পুলিশ সূত্রে।