বাড়ি ফেরার পথে বিজেপি কর্মীকে মারধর, কাঠগড়ায় তৃণমূল

75

বালুরঘাট: ভোট-পরবর্তী হিংসা থেকে বাঁচতে বিজেপি জেলা দপ্তরে এতদিন আশ্রয় নিয়েছিলেন তিনি। এদিনই প্রথম বাড়িতে ফিরছিলেন। পথে বাজার করার সময় বিজেপির এক শক্তিকেন্দ্র প্রমুখকে মারধর করার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বালুরঘাট শহরে রবীন্দ্রনগর এলাকায়। জানা গিয়েছে, জখম ওই বিজেপি কর্মীর নাম ছোটন মালাকার। রবীন্দ্রনগর এলাকাতেই তাঁর বাড়ি।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, জেলা বিজেপি অফিসের আশ্রয়স্থল থেকে বেরিয়ে নিজের বাড়ি সংলগ্ন এলাকার বাজারে গিয়েছিলেন ছোটন। সেই সময় সেখানে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ছোটনের ওপর হামলা চালায় বলে অভিযোগ। রক্তাক্ত জখম ছোটনকে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় বালুরঘাট জেলা হাসপাতালে। ওই বিজেপি কর্মীর মাথায় আঘাত লেগেছে। এনিয়ে বিজেপি নেতৃত্ব বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করতে চলেছেন বলে জানা গিয়েছে।

- Advertisement -

যদিও তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর সুভাষ চাকি অভিযোগ অস্বীকার করে জানান, ছোটন মালাকার নামে ওই ব্যক্তি এলাকায় সমাজবিরোধী কাজকর্মের সঙ্গে যুক্ত। এলাকায় সন্ত্রাস চালাতেন। গত নির্বাচনে ওই এলাকায় সন্ত্রাস চালিয়েছিলেন। সেই ঘটনারই এটি বহিঃপ্রকাশ বলে মনে হচ্ছে। তবে এই ঘটনার সঙ্গে তৃণমূলের কেউ জড়িত নেই। স্থানীয় মানুষরাই অতিষ্ঠ হয়ে তাঁর ওপর এই হামলা চালিয়েছে। তবে এই ঘটনাকেও সমর্থন করে না তৃণমূল। আইন আইনের পথে চলবে।