বন্দুকের বাঁট দিয়ে বিজেপিকর্মীকে আঘাত, অভিযুক্ত তৃণমূল

77
ছবি: সংগৃহীত

বারাসাত: বিজেপির সক্রিয় কর্মীর ওপরে হামলার অভিযোগ উঠল বারাসাতের তৃণমূল কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলরের স্বামী ও তাঁর দলবলের বিরুদ্ধে। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে।

জানা গিয়েছে, ওই বিজেপি কর্মীর নাম রণিত পাল। এই বিষয়ে বারাসাত বিজেপি পশ্চিম মণ্ডলের কোষাধ্যাক্ষ রণিত পালের অভিযোগ, শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ তাঁকে একা পেয়ে চার নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর শিল্পী দাসের স্বামী বিশ্বজিৎ দাস ওরফে টাকুর নেতৃত্বে তৃণমূল কংগ্রেস সমর্থকরা বারাসাত শালবাগান এলাকায় প্রচণ্ড মারধর করে। তাঁকে আগ্নেয়াস্ত্রের বাঁট দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ।

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, বারাসাত থানায় রাতেই অভিযোগ দায়ের করেছে বিজেপি। আক্রান্ত কর্মী পেশায় সবজি ব্যবসায়ী। তিনি তাঁর ব্যবসা সংক্রান্ত কারণে বাড়ি ফেরার আগে রাতে শালবাগান মোড়ে দাঁড়িয়ে থাকার সময় চলে আক্রমণ। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। তাঁদের দাবি, নিজেদের গোষ্ঠীকোন্দলের জেরেই এই ঘটনা ঘটেছে। নির্বাচন সামনে থাকায় তৃণমূল কংগ্রেসের ঘাড়ে দোষ চাপিয়ে দিতে চাইছে বিজেপি। পুলিশ অবশ্য এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

এদিকে বিজেপি সূত্রে খবর, এই আক্রমণের কারণ বিজেপি এলাকায় শক্তিবৃদ্ধি করেছে। অভিযোগ সক্রিয় বিজেপি কর্মীদের টার্গেট করে হুমকি প্রদর্শন চলছিল। এদিন তারই বহিঃপ্রকাশ ঘটেছে বলে অভিযোগ তুলছে স্থানীয় বিজেপি কর্মীরা। এমনকী আগ্নেয়াস্ত্র দেখিয়ে বিজেপি কর্মী রণিতকে ভয় দেখানো এবং আগ্নেয়াস্ত্রের বাঁট দিয়ে বুকে পিঠে আঘাতও করা হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় শুক্রবার রাতেই তাঁকে বারাসাত হাসপাতালে ভর্তি করা হয়।