শাসকদলে নাম লেখাতে চেয়ে ধর্নায় বিজেপি নেতা-কর্মীরা

219

বোলপুর: প্রথমে বাজার এলাকা থেকে শুরু করে গ্রামের বিভিন্ন প্রান্তে মাইকিং করে গেরুয়া শিবিরের সংশ্রব ত্যাগ করার কথা ঘোষণা করেছিলেন বিজেপি নেতা-কর্মীরা। এবার শাসকদল তৃণমূল কংগ্রেসে নাম লেখাতে চেয়ে ধর্নায় বসলেন প্ল্যাকার্ড হাতে। তাতে লেখা, বিজেপি করে অমরা ভুল করেছি। দয়া করে তৃণমূলের ছত্রছায়ায় আমাদের রাখুন। প্রায় ঘণ্টাখানেক সময় চলা ধর্নায় মন গলে তৃণমূলের। সকলকে আশ্বস্ত করেন অঞ্চল সভাপতি। অবশেষে ধর্না প্রত্যাহার করেন সকলেই। ঘটনাটি বোলপুর বিধানসভার ইলামবাজারে।

ভোটের ফল প্রকাশের পর থেকেই বহু বিজেপি নেতা-কর্মী গ্রামছাড়া। এই পরিস্থিতিতে এবার তৃণমূলের শরণাপন্ন প্রায় ৪০০ বিজেপি কর্মী-সমর্থক। বিজেপির সংশ্রব ত্যাগ করে তৃণমূলে ফিরতে চেয়ে ইলামবাজার পার্টি অফিসের সামনে ধর্নায় বসেন তাঁরা। ঘটনা প্রসঙ্গে অঞ্চল সভাপতি ফজরুল রহমান আশ্বস্ত করে জানান, তাঁদের আর্জি জেলা নেতৃত্ব এবং মন্ত্রী চন্দ্রনাথ সিনহাকে জানানো হবে।

- Advertisement -

বিজেপি আইটি সেলের ইলামবাজার ইনচার্জ তুষার মণ্ডল বলেন, ‘আমরা বিজেপি করতাম। বিজেপি চাকরির প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু প্রতিশ্রুতি পূরণ হয়নি। এমনকি ফলাফল বের হওয়ার পর নেতাদের আর খুঁজে পাওয়া যায়নি। বিজেপি নেতৃত্ব আমাদের সঙ্গে অন্যায় করেছে। তাই আমরা নিজেদের ভুল স্বীকার করে নিয়ে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করার ইচ্ছে প্রকাশ করে ধর্নায় বসেছিলাম। তৃণমূল নেতৃত্ব আশ্বাস দিয়েছে।’

ফজরুল রহমান বলেন, ‘তিনি বলেন, ‘দলীয় নেতৃত্বরা সবুজ সংকেত দিলেই সকলে দলে ফিরিয়ে নেওয়া হবে।’