সিতাইয়ে বিজেপি কর্মীদের ভোটদানে বাধা, মারধরের অভিযোগ

76

সিতাই: বুথে বিজেপি কর্মীদের ভোটদানে বাধা ও মারধরের অভিযোগ উঠল সিতাই বিধানসভা এলাকায়। ঘটনায় দু’জন বিজেপি কর্মী জখম হয়েছেন বলে খবর। অভিযোগ, সিতাই বিধানসভার ৬/৩৬ নম্বর বুথে বিজেপি কর্মীদের ভোটদানে বাধা দেওয়ার পাশাপাশি মারধরও করা হয়েছে। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও ঘটনার পর প্রশাসনের হস্তক্ষেপে ভোটদান প্রক্রিয়া স্বাভাবিক হয়।

বিজেপির জেলা কমিটির সদস্য নারায়ণচন্দ্র বর্মন বলেন, ‘সিতাইয়ের ব্রহ্মত্তরচাতরা গ্রাম পঞ্চায়েতের ৬/৩৬ নম্বর বুথে শনিবার দুপুর নাগাদ আমাদের দলীয় কর্মীদের ভোটদানে তৃণমূলের লোকেরা বাধা দেয়। বিজেপির কর্মীদের মারধর করা হয়। ঘটনায় আমাদের দু’জন কর্মী জখম হন। আমরা তৃণমূলের এই সন্ত্রাসের বিষয়ে প্রশাসনকে জানিয়েছি।’ যদিও তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক কৃষ্ণকান্ত বর্মন বলেন, ‘তৃণমূলের কেউ এঘটনার সঙ্গে যুক্ত নয়। আসলে ভোটে পরাজয় নিশ্চিত জেনে বিজেপি নাটক করছে।’ ওই বুথে সকাল থেকে শান্তিপূর্ণভাবে স্থানীয় সকল ভোটার ভোট দিচ্ছেন বলেও দাবি করেন এই তৃণমূল নেতা।

- Advertisement -

এদিকে, ঘটনার খবর পেয়ে প্রশাসনের তৎপরতায় দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তারপর ওই বুথে সকলেই স্বাভাবিকভাবে ভোট দিতে পারছেন বলে জানা গিয়েছে।