পতাকা লাগাতে গিয়ে আক্রান্ত বিজেপি কর্মী, জখম ৩

72

রায়গঞ্জ: বিজেপি কর্মীদের ওপর তৃণমূল কর্মীদের হামলার অভিযোগে উত্তেজনা ছড়িয়েছে ইটাহারের দুর্গাপুর এলাকায়। জানা গিয়েছে, সোমবার বিকেলে ইটাহারের বিজেপি প্রার্থী অমিত কুণ্ডুর সমর্থনে দুর্গাপুর অঞ্চলের রাহুই এলাকায় পতাকা লাগাচ্ছিলেন দলীয় কর্মীরা। সেই সময় তৃণমূল কর্মীরা তাঁদের ওপর হামলা চালান বলে অভিযোগ। ঘটনায় জখম হয়েছেন তিন বিজেপি কর্মী। তাঁদের ইটাহার স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পৌঁছে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ইটাহার থানার পুলিশ।

বিজেপির যুব মোর্চার সম্পাদক মিঠুন ঘোষের অভিযোগ, ‘দলীয় পতাকা লাগানোর সময় আচমকা তৃণমূলের কর্মীরা হামলা চালান। ঘটনায় জখম হন আকতার হোসেন, শিবরাম মণ্ডল এবং সুদাম মণ্ডল নামে তিন দলীয় কর্মী। ইটাহার কেন্দ্রে তৃণমূল কংগ্রেস হেরে যাবে বলে সন্ত্রাস চালাচ্ছে।’ অবিলম্বে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের গ্রেপ্তার করা না হলে জাতীয় সড়ক অবরোধ করা হবে বলেও হুঁশিয়ারি দেন বিজেপি নেতৃত্ব।

- Advertisement -

অন্যদিকে, তৃণমূল কংগ্রেসের জেলা সাধারণ সম্পাদক আসলাম আলি বলেন, ‘নিষেধ করা সত্ত্বেও আমাদের এক কর্মীর বাড়িতে বিজেপির কর্মীরা পতাকা লাগাতে গেলে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। সেই সময় বাধা দিতে গেলে আমাদের কর্মীদের ওপর হামলা চালানো হয়।’ আসলাম আলির অভিযোগ, বিজেপি প্রার্থী অমিত কুণ্ডুর ছেলে অরিন্দম কুণ্ডুর নেতৃত্বে এই হামলা চলে। যদিও বিজেপি এই অভিযোগ পুরোপুরিভাবে অস্বীকার করেছে। এবিষয়ে জেলা সিপিএমের সম্পাদক অপূর্ব পাল বলেন, ‘তৃণমূল ও বিজেপির পায়ের তলার মাটি সরে গিয়েছে বলেই নিজেরা সংঘর্ষে জড়িয়ে আতঙ্কের পরিবেশ তৈরি করছে।’