মাকড়াঘাটে সেতুর দাবিতে বিজেপির বিক্ষোভ

155

রায়গঞ্জ: ইটাহারের গোড়াহার নয়, রায়গঞ্জের বাহিনের মাকড়াঘাটে সেতু তৈরি করতে হবে, এই দাবিতে শনিবার মাকড়াঘাটে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকরা। তাঁরা জানান, রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী ভোটে জেতার পর বিহারের বলরামপুরের বিধায়কের সঙ্গে মিটিং করেন এবং মাকড়াঘাটে সেতু তৈরির আশ্বাস দেন। কিন্তু সাংসদ দেবশ্রী চৌধুরী সেই সেতু গোড়াহারে নির্মাণের পরিকল্পনা নিয়েছেন বলে অভিযোগ বিজেপি কর্মী-সমর্থকদের।

শনিবার বিক্ষোভে অংশ নিয়েছিলেন মুকশেদ আলি। তিনি জানান, মাকড়াঘাটে সেতু হলে বাংলা ও বিহারের মানুষের সুবিধা হবে। জলিল মহম্মদ নামে অপর এক ব্যক্তি জানান, গোড়াহার নয় মাকড়াঘাটে সেতু নির্মাণ করতে হবে। বিজেপির বাহিন শক্তিকেন্দ্র প্রমুখ বিক্রম দেবনাথ বলেন, ‘আমাদের বিধায়ক ও বিহারের বিধায়ক এসে মাকড়াঘাটে সেতুর আশ্বাস দিয়ে গিয়েছেন। তাই এখানেই সেতু চাই। সেতু না হলে গ্রামবাসীদের নিয়ে আন্দোলনে নামব।‘ আন্দোলনকারীদের পাশে দাঁড়িয়েছেন বিজেপির গ্রাম পঞ্চায়েত সদস্য নব সরকারও।

- Advertisement -

যদিও এব্যাপারে সাংসদ দেবশ্রী চৌধুরীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে তাঁর ব্যক্তিগত সচিব শঙ্কর শর্মা জানান, বাহিনের মাকড়াঘাট ও ইটাহারের গোড়াহারঘাটের নাম পাঠানো হয়েছে। জাতীয় সড়ক কর্তৃপক্ষ যেখানে ঠিক মনে করবে, সেখানে সেতু নির্মাণ হবে।

তবে বিধায়ক কৃষ্ণ কল্যাণীর দাবি, মাকড়াঘাটে সেতু হলেই সুবিধা হবে। বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার বলেন, ’সেতু কোথায় হবে, সেই ব্যাপারে জাতীয় সড়ক কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেবে।‘