বিজেপিকর্মীর দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগে অবরোধ

124

তুফানগঞ্জ: এক বিজেপিকর্মীর দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তুফানগঞ্জে। অভিযোগের তির তৃণমূলের দিকে। এই ঘটনায় বুধবার ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপির কর্মীরা।

মঙ্গলবার গভীর রাতে তুফানগঞ্জ ১ ব্লকের চিলাখানা ২ গ্রাম পঞ্চায়েতের ঘোগারকুঠি এলাকায় ঘটনাটি ঘটে। কয়েকজন দুষ্কৃতী বিজেপিকর্মী দীপক দাসের সুতোর দোকানে আগুন লাগিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ। দীপক জানান, দোকানে আগুন দেখে বাইরে বেরিয়ে আসেন তিনি ও তাঁর পরিবারের লোকজন। তাঁদের চিৎকারে প্রতিবেশীরা সেখানে ছুটে এসে আগুন নেভানোর কাজে হাত লাগান। দনকলেও খবর দেওয়া হয়। পরে দমকল ও স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে সম্পূর্ণ পুড়ে যায় দোকানটি। ঘটনায় অভিযোগের আঙুল উঠছে তৃণমূলের বিরুদ্ধে।

- Advertisement -

এই ঘটনার প্রতিবাদে এদিন ওই এলাকায় জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপির কর্মীরা। ঘটনাস্থলে তুফানগঞ্জ থানার পুলিশ পৌঁছোয়। পুলিশ দোষীদের খুঁজে বের করার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিজেপির কর্মীরা।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তৃণমূল কংগ্রেসের তুফানগঞ্জ ১ ব্লক(খ)-এর সভাপতি মনোজ বর্মা বলেন, ‘এই ঘটনা বিজেপির কোন্দলের অঙ্গ। তৃণমূল কংগ্রেস আগুন নিয়ে রাজনীতি করে না।’