সকালের ‘অভিমান’ ভুলে দুপুরেই ইস্তফা ফিরিয়ে নিলেন সৌমিত্র

23051

কলকাতা: সকাল ৯টা ৪ মিনিটে ইস্তফা ঘোষণা করেও দুপুর ২টো ২৭ মিনিটে ফিরিয়ে নিলেন ভারতীয় জনতা যুব মোর্চার পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। শনিবার সকালে ইস্তফা ঘোষণা করে দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেন তিনি। যদিও বেলা গড়াতেই বদলে যায় সৌমিত্রের অবস্থান। সকাল ৯টা ৪ থেকে দুপুর ২টো ২৭ মিনিট, মাত্র ৫ ঘণ্টা ২৩ মিনিট সময়ের ব্যবধানে ‘অভিমান’ ভুলে নিজের জায়গায় ফিরেছেন সৌমিত্র।

এদিন দুপুরে সৌমিত্র ফের ‘বিজেওআইএম ওয়েস্টবেঙ্গল অফিসিয়াল’গ্রুপে যুক্ত হন। তিনি লেখেন “কোনও কমিটি পরিবর্তন হচ্ছে না, আর তোমাদের কে ছেড়ে থাকা সম্ভব নয়, তাই ফিরে এলাম, টিএমসিকে হঠানোর জন্য সবকিছু ত্যাগ করতে রাজি আছি। জয় শ্রীরাম, জয় মা দুর্গা, বিজেপি জিন্দাবাদ, মোদীজি জিন্দাবাদ।”

- Advertisement -

যদিও সকালে একরাশ ‘অভিমান’ নিয়ে ‘বিজেওআইএম ওয়েস্টবেঙ্গল অফিসিয়াল’ হোয়াটসঅ্যাপ গ্রুপে নিজের ইস্তফার সিদ্ধান্ত ঘোষণা করেন সৌমিত্র। তখন তিনি লেখেন, “শুভ মহাষ্টমী। সকলে ভাল থাকবেন। আপনাদের খুবই সহযোগিতা পেয়েছি। আমি চাই বিজেপিকে সরকারে আনতেই হবে। তাই হয়ত আমার অনেক ভুল ছিল যাতে দলের ক্ষতি হচ্ছিল। তাই আমি ইস্তফা দেব এবং সকলে ভাল থাকবেন। যুব মোর্চা জিন্দাবাদ, বিজেপি জিন্দাবাদ, মোদীজি জিন্দাবাদ।” এর পরেই গ্রুপ ছেড়ে বেড়িয়ে যান তিনি।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, কংগ্রেসি ঘরানার ছেলে সৌমিত্র খাঁ বিজেপির মতো রেজিমেন্টেড পার্টিতে শৃঙ্খলার গুরুত্ব ঠিক বুঝে উঠতে পারছেন না। যার ফলে বার বার ধাক্কা খেতে হচ্ছে তাঁকে।