আম্বেদকারের তিরোধান দিবসে সাইকেল র‍্যালি বিজেপির

264

ঘোকসাডাঙ্গা: ঘোকসাডাঙ্গা, উনিশবিশা সহ মাথাভাঙ্গা ২ ব্লকে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হল আম্বেদকারের তিরোধান দিবস। রবিবার বিজেপির তপশিলি মোর্চার তরফে ঘোকসাডাঙ্গা দলীয় কার্যালয় থেকে শিলডাঙ্গা দলীয় কার্যালয় পর্যন্ত সাইকেল র‍্যালি করা হয়। বিধানসভা নির্বাচনের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। আর বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে বিভিন্ন রাজনৈতিক দলগুলি নানা কর্মসূচি নিতে শুরু করেছে। বিজেপির ‘আর নয় অন্যায়’ কর্মসূচি ও গৃহ সম্পর্ক আভিযান চলছে পাশাপাশি এদিন সাইকেল র‍্যালি হয়। এদিন রাজ্যের বিভিন্ন স্থানে সাইকেল র‍্যালি করা হয়েছে।

এদিন দুপুরে ঘোকসাডাঙ্গা মাছ বাজার সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে দলীয় পতাকা উত্তোলন করে বি আর আম্বেদকারের ছবিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও মাল্যদানের মাধ্যমে এদিনের কর্মসূচির সূচনা করেন কোচবিহার তপশিলি আদিবাসী মোর্চার কোচবিহার জেলা কমিটির সহ সভাপতি জগবন্ধু বর্মন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুশীল বর্মন, রাজকুমার বর্মন, প্রতাপ সরকার, ইন্দ্রজিৎ দেবনাথ প্রমুখ।

- Advertisement -

জগবন্ধু বর্মন জানিয়েছেন, এদিন সারা ভারতবর্ষ ব্যাপী তথা পশ্চিমবঙ্গের সর্বত্র বি আর আম্বেদকারের ৬৪তম তিরোধান দিবস উপলক্ষ্যে বিজেপির তরফে সাইকেল র‍্যালি করা হচ্ছে। তারই অঙ্গ হিসেবে ঘোকসাডাঙ্গাতে এই কর্মসূচি। দলীয় সূত্রে খবর, সায়ন্তন বসু উপস্থিত থাকার কথা ছিল কিন্তু বিশেষ কারণবশত তিনি উপস্থিত থাকতে পারেননি বলে বিজেপি নেতৃত্ব দাবি করেন।