মহকুমাশাসকের কাছে বিজেপির ডেপুটেশন

325

মালবাজার: রাজ্য সরকারের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলে শুক্রবার দুপুরে মালের মহকুমাশাসকের দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন করে ডেপুটেশন দিল বিজেপি। বিজেপির বিভিন্ন এলাকার নেতা-কর্মীরা কর্মসূচিতে যোগ দেন। পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে জোরদার ব্যবস্থা রেখেছিল।

এদিন গুরুজংঝোড়া মোড়ের বিজেপির দলীয় কার্যালয় থেকে মিছিল করে নেতা-কর্মীরা মহকুমাশাসকের করণের সামনে এসে পৌঁছান। সেখানে বিক্ষোভ কর্মসূচিতে বিজেপি নেতারা ভাষণ দেন। বিশাল পুলিশবাহিনী শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে উপস্থিত ছিল।

- Advertisement -

বিজেপির জলপাইগুড়ি জেলা কমিটির সভাপতি বাপী গোস্বামী বলেন, তৃণমূল কংগ্রেস পরিচালিত রাজ্য সরকার এই রাজ্যে কেন্দ্র সরকারের আয়ুষ্মান ভারত সহ অন্যান্য প্রকল্প বাস্তবায়িত হতে দিচ্ছে না। বিভিন্ন ক্ষেত্রে সীমাহীন দুর্নীতি হচ্ছে। সাধারণ মানুষকে বঞ্চনা করা হচ্ছে। গণতন্ত্র বিপন্ন। পুলিশ বিজেপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলায় করছে। এর বিরুদ্ধেই আজকের ডেপুটেশন কর্মসূচি।

বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়, রাজ্য তৃণমূল কংগ্রেস শিল্পের নামে ধোঁকা দিচ্ছে। শিল্প স্থাপনে ব্যর্থ। পরিযায়ী শ্রমিকদের সঙ্গে প্রতারণা করা হচ্ছে। কৃষকদের সঙ্গেও প্রতারণা করা হয়েছে। তাঁরা ফসলের ন্যায্য মূল্য পাচ্ছে না। রাজ্যে আইনশৃঙ্খলা ব্যবস্থা ভেঙে পড়েছে। প্রধানমন্ত্রী আবাস যোজনায় যোগ্যদের ঘর দেওয়া হচ্ছে না।

এদিনের কর্মসূচিতে বাপী গোস্বামী ছাড়াও মাদারিহাটের বিজেপি বিধায়ক তথা রাজ্য বিধানসভায় বিজেপির পরিষদীয় দলের নেতা মনোজ টিগ্গা, জলপাইগুড়ি জেলার বিজেপির পর্যবেক্ষক নিরঞ্জন রায়, জেলার সাধারণ সম্পাদক মনোজ ভূজেল, মাল শহর মণ্ডল বিজেপির সভাপতি দেবাশীষ পাল প্রমূখ কর্মসূচিতে নেতৃত্ব দেন।

বিজেপির প্রতিনিধি দল মালের মহকুমাশাসক শান্তনু বালার হাতে ডেপুটেশন তুলে দেন। মহকুমাশাসক বলেন, ঊর্ধ্বতনমহলে ডেপুটেশনের বিষয়টি জানানো হচ্ছে।