নির্বাচনের আগে ডিজিটাল প্রচারে গুরুত্ব বিজেপির

70

বক্সিরহাট: দোরগোড়ায় বিধানসভা নির্বাচন, তুফানগঞ্জ বিধানসভায় ভোটারদের মন জয় করছে বিজেপির ভ্রাম্যমান ডিজিটাল অডিও ভিজুয়াল প্রচার। তাতে খরচ ও শব্দদূষণ দুটোই কম। এমনটাই দাবি, বিজেপি নেতা ও কর্মীদের। শুক্রবার তুফানগঞ্জ বিধানসভার বারকোদালি ২ এলাকার বিভিন্ন বুথে দেখা গেল সেই প্রচার গাড়ি।

সাজানো একটি পিকআপ ভ্যানে লাগানো হয়েছে এলইডি জায়ান্ট স্ক্রিন। তাতেই ‘লক্ষ্য সোনার বাংলা’ শিরোনাম দিয়ে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্প, মোদি সরকারের সফল অর্থ বাজেটের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে। পাশাপাশি কেন্দ্রীয় যেসব প্রকল্পে রাজ্যে প্রয়োগে রাজ্য সরকারে বাধা দিচ্ছে বা কিছু প্রকল্পের নাম পালটে রাজ্যের নামে চালাচ্ছে তাও তুলে ধরা হচ্ছে্। আলাদা করে রাজ্য সরকারের ব্যর্থতাও তুলে ধরা হয়েছে প্রচারে। সোনার বাংলা গড়তে নরেন্দ্র মোদির বক্তব্য তুলে ধরে বিজেপি প্রার্থীকে ভোট দিয়ে জেতানোর আহ্বান জানানো হয়েছে ওই ভিডিও প্রচারের মাধ্যমে।

- Advertisement -

বিজেপির তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্রীক সংযোজক উৎপল দাস জানান, ইতিমধ্যে দারুন জনপ্রিয় হয়ে উঠেছে এই প্রচার। প্রচার ভিডিও দেখিয়ে তা মানুষকে সহজেই বোঝানো যাচ্ছে। এভাবে তাঁরা ভোটের আগে পর্যন্ত তুফানগঞ্জ বিধানসভার ২৫২টি বুথের প্রতিটি পাড়ায় ভোট প্রচার চালাবেন।