বিজেপির প্রশিক্ষণ শিবির

0
190
- Advertisement -

শালকুমারহাট: আগামী বিধানসভা নির্বাচনকে টার্গেট করে মন্ডলে মন্ডলে রাজনৈতিক প্রশিক্ষণ শিবির শুরু করেছে বিজেপি। রবিবার শালকুমার-১, শালকুমার-২ ও পাতলাখাওয়া গ্রাম পঞ্চায়েত নিয়ে গঠিত বিজেপির ১০ নম্বর মন্ডলের প্রশিক্ষণ শিবির দেওডাঙ্গা কমিউনিটি হলে অনুষ্টিত হয়।

এদিন উদ্যোক্তাদের তরফে জানান হয়, মন্ডলের নেতাকর্মীদের রাজনৈতিকভাবে সচেতন করতেই এই প্রশিক্ষণ শিবিরের আয়োজন। পৃথক পৃথক বিষয় নিয়ে নির্দিষ্ট সময় ধরে বক্তব্য রাখেন দলের পদাধিকারী নেতারা। ২০১৪ সালের পর ভারতের পরিবর্তন ও মোদি সরকারের অন্ত্যোদয় যোজনা সম্পর্কে প্রাক্তন জেলা সভাপতি গুণধর দাস, রাজনৈতিক পৃষ্টভূমি ও তাতে বিজেপির ভূমিকা নিয়ে সংশ্লিষ্ট মন্ডল পর্যবেক্ষক ভূষন মোদক, আত্মনির্ভর ভারত সম্পর্কে জেলা সাধারণ সম্পাদক সুমন কাঞ্জিলাল, সংগঠন রচনায় বিজেপির ভূমিকা, বুথ প্রবন্ধন, নির্বাচন প্রবন্ধন ও দলের কার্যাবলী সম্পর্কে জেলা সাধারণ সম্পাদক দীপক বর্মন প্রমুখরা প্রশিক্ষণ শিবিরে বক্তব্য রাখেন।

দলের মন্ডল সভাপতি ক্ষিতীশ বর্মন বলেন, ‘এদিনের প্রশিক্ষণ শিবিরে মোট ১৩৭ জন কার্যকর্তা উপস্থিত ছিলেন। সকাল দশটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত শিবির হয়েছে।’

- Advertisement -